শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ১ সেপ্টেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২২, ১১:৫৩ পিএম | আপডেট: সেপ্টেম্বর ১, ২০২২, ০৫:৫৩ এএম

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ১ সেপ্টেম্বর ২০২২
আজকের রাশিফল বৃহস্পতিবার ১ সেপ্টেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বৃহস্পতিবার ১ সেপ্টেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: উচ্চশিক্ষিতদের জন্য ভাল খবর বা যোগাযোগ আসতে পারে। কর্মচারীকে নিয়ে একটু নাজেহাল হতে হবে। দাম্পত্য জীবন সুখকর হলেও ক্লেশ থাকবে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তি।  

বৃষ রাশি: ভ্রমণে গিয়ে অপদস্থ হওয়ার আশঙ্কা। উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য পড়ে থাকা কার্য সিদ্ধি। সন্তানদের বায়নায় নাজেহাল হতে হবে। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে অশান্তি হতে পারে।     

মিথুন রাশি: সারা দিন পারিবারিক শান্তি বজায় থাকবে। পড়ে থাকা প্রেমের জট খুলে যেতে পারে। আধিভৌতিক বিষয়ে আকর্ষণ বাড়তে পারে। বাড়িতে মাঙ্গলিক কাজের আলোচনা।

কর্কট রাশি: স্নায়বিক অসুখে ভোগান্তির যোগ। আজ কর্মে অনীহা থাকায় ব্যবসায় অবনতি। দর্শনের আলোচনায় আনন্দ পাবেন। শুভ কোনও খবর আপনার জন্য অপেক্ষা করছে।

সিংহ রাশি :  আজ অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারেন। বন্ধুদের জন্য কাজে ব্যাঘাত ঘটতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণ।

কন্যা রাশি : শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ নিয়ন্ত্রণে থাকবে। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। দাঁতের যন্ত্রণা বৃদ্ধি।

তুলা রাশি: পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান। কর্মক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞানচর্চার জন্য খুব উপযুক্ত সময়। মহিলাদের চাকরির জন্য শুভ সময়।

বৃশ্চিক রাশি: রাগ বৃদ্ধির জন্য রক্তচাপ বাড়তে পারে। তৃতীয় ব্যক্তির জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। প্রেমের ব্যাপারে চাপ বৃদ্ধি।

ধনু রাশি: ব্যবসায় প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের কাছ থেকে কষ্ট পেতে পারেন। চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে।

মকর রাশি :  কোনও  সমস্যার সমাধান হতে পারে। রোগমুক্তির সম্ভাবনা। দুপুরের পরে গাড়ি একটু সাবধানে চালান। স্ত্রীর সঙ্গে বিবাদ বৃদ্ধি।

কুম্ভ রাশি : আধ্যাত্মিক কাজে মনোনিবেশ ও শান্তি লাভ। পারিবারিক ঝামেলায় মানসিক অবসাদ। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই শ্রেয়। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাধতে পারে।

মীন রাশি : অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে কর্মে বিপত্তির যোগ। একটু সংযত থাকতে পারলে বাসনা পূরণ হতে পারে। স্নায়বিক অসুখে কষ্ট পেতে পারেন। প্রেমে জটিলতা কেটে যেতে পারে।