বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

আজকের রাশিফল: Ajker Rashifal বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: আগস্ট ১১, ২০২২, ০৬:৪০ এএম | আপডেট: আগস্ট ১১, ২০২২, ১২:৪০ পিএম

আজকের রাশিফল: Ajker Rashifal বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২
আজকের রাশিফল: Ajker Rashifal বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: সাংসারিক জটিলতা কাটতে পারে। না চাইতেই পাওনা আদায় হতে পারে। কোনও কারণে কাজের প্রতি অনীহা আসতে পারে, কাটিয়ে না উঠলে সমস্যা। 

বৃষ রাশি: শেয়ার বা ফাটকায় প্রাপ্তিযোগ। আজ কোনও কারণে বিপদে পড়ে আপনাকে মিথ্যা কথা বলতে হতে পারে। হঠাৎ করে নেওয়া কোনও সিদ্ধান্তে আপনি লাভবান হবেন।

মিথুন রাশি:  আজ রাস্তায় বাড়তি সতর্কতা প্রয়োজন, বিপদের আশঙ্কা রয়েছে। নতুন কাজের যোগাযোগ বা বাড়তি উপার্জন হওয়ার শুভ সময়। পৈতৃক সম্পত্তি নিয়ে ভাই-বোনদের সঙ্গে অশান্তি। 

কর্কট রাশি :  আপনাকে মালিকের বশ্যতা স্বীকার করতে হতে পারে। শত্রুপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার। প্রয়োজনীয় বিষয়ে দ্রুত এগিয়ে যান। 

সিংহ রাশি: ব্যবসার জন্য উচ্চ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি হতে পারে। পাড়ার লোকের উস্কানিতে বাড়িতে অশান্তি হতে পারে।

কন্যা রাশি: লিভারের কোনও সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের কোনও খারাপ খবর আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে। আলস্যের জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে।

তুলা রাশি: তৃতীয় ব্যক্তির জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। একটু সাবধানে গাড়ি চালানো দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। 

বৃশ্চিক রাশি: যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। আজ খুব ভাল যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। আজ বাড়ির লোকের সঙ্গে মতের মিল নাও হতে পারে।

ধনু রাশি: পিতার সঙ্গে তর্ক একেবারেই করতে যাবেন না। পরিস্থিতি বুঝে খরচ করুন। সংসারের কোনও দায়িত্ব থাকলে দ্রুত সেরে ফেলুন। আজ নিয়মিত কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বেগ থাকবে।

মকর রাশি: সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল পাবেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও প্রকার উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার লক্ষণ।

কুম্ভ রাশি: রাজনীতির লোকেদের জন্য ভাল কোনও খবর আসার সম্ভাবনা। দাঁতের কোনও রোগ হওয়ার আশঙ্কা। কোনও লোকের কাছে দয়ার পাত্র হতে পারেন। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাড়তি কোনও ব্যবসায় অর্থ আসতে পারে। 

মীন রাশি: কর্মস্থানে মালিকের বশ্যতা স্বীকার করতে হতে পারে। শত্রুপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার করতে পারবেন। প্রয়োজনীয় বিষয়ে দ্রুত এগিয়ে যান। গৃহ নির্মাণের জন্য অর্থ খরচ হতে পারে।