শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল শুক্রবার ১১ নভেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২, ০৭:০৬ এএম | আপডেট: নভেম্বর ১১, ২০২২, ০১:০৬ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল শুক্রবার ১১ নভেম্বর ২০২২
আজকের রাশিফল শুক্রবার ১১ নভেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) শুক্রবার ১১ নভেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: প্রিয় কোনও বস্তুর ক্ষতি হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের জন্য ক্লান্তি বৃদ্ধি পাবে। লটারি থেকে কিছু আয় হতে পারে। কোনও ক্ষত থেকে কষ্ট বাড়তে পারে। 

বৃষ রাশি: বাড়ির বাইরে কারও সঙ্গে বিবাদ বাড়তে পারে। উচ্চশিক্ষিতদের জন্য ভাল খবর বা যোগাযোগ আসতে পারে। ব্যবসায় কর্মচারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন। 

মিথুন রাশি:  আধ্যাত্মিক কাজে মনোনিবেশ ও তাতে শান্তিলাভ। পারিবারিক সমস্যায় মানসিক অবসাদ আসবে। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই শ্রেয়। 

কর্কট রাশি :  জমি বা বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে। কর্মস্থানে বিবাদ অনেক দূর  যাবে, একটু সাবধান থাকুন। প্রেমে জটিলতা কেটে যেতে পারে। প্রতিবেশীর সঙ্গে বুঝে কথা বলুন। 

সিংহ রাশি:  আত্মীয়ের বাড়িতে ভ্রমণ বন্ধ রাখাই ভাল হবে। প্রেমে আঘাত পেতে পারেন। খেলাধুলায় সাফল্য আসতে পারে। বিবাহ সংক্রান্ত ব্যাপারে আনন্দের খবর। ব্যবসায় আয় বৃদ্ধি।

কন্যা রাশি: পাওনা আদায়ে সমস্যা হওয়ার যোগ। সৎ সঙ্গে থাকার জন্য উন্নতি লাভ। ভাই-বোনে বিবাদ বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়তে পারে।  

তুলা রাশি: দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। ধর্মীয় কাজের জন্য দান করে  আনন্দ পাবেন। প্রিয়জনের সঙ্গে তর্ক বাধায় মানসিক যন্ত্রণা বাড়বে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। 

বৃশ্চিক রাশি: সকালের দিকে বাইরের কোনও লোকের সঙ্গে বিবাদ হতে পারে। দুপুরের পরে কোনও কাজে অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিবাহ নিয়ে আলোচনা হতে পারে।  

ধনু রাশি: সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। পড়াশোনার জন্য ভাল যোগাযোগ আসতে পারে। গবেষণায় সাফল্য লাভ। ব্যবসায় আয় বৃদ্ধি পেতে পারে। বাড়িতে অশান্তির জন্য মনঃকষ্ট। 

মকর রাশি : উত্তম কোনও কাজের পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি বাড়তে পারে। পড়াশোনার ক্ষেত্রে বিষণ্ণতা বাধা হয়ে দাঁড়াতে পারে।

কুম্ভ রাশি : বাইরের লোকের জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। রাস্তাঘাটে ঝুঁকি নেবেন না। ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। একাধিক কাজের ব্যাপারে আলোচনা হতে পারে।

মীন রাশি : চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশোনার খরচ বৃদ্ধি। ব্যবসায় প্রচুর পরিশ্রম হতে পারে। প্রেমে জটিলতার যোগ। ভ্রমণে হঠাৎ বাধা আসতে পারে।