বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল রবিবার ১১ সেপ্টেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২, ০৬:১২ এএম | আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২২, ১২:১২ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল রবিবার ১১ সেপ্টেম্বর ২০২২
আজকের রাশিফল রবিবার ১১ সেপ্টেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) রবিবার ১১ সেপ্টেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: আজ সারা দিন প্রচুর খাটুনি হতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে।  কোনও কাজের জন্য দূরে যেতে হতে পারে। আজ সন্তানের ভাল কাজ আপনাকে অবাক করবে।

বৃষ রাশি: সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে।

মিথুন রাশি:  অতিরিক্ত কথায় সমস্যার সৃষ্টি হতে পারে। প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ। মনের মতো মানুষের দেখা পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। সৌখিনতার জন্য খরচ হতে পারে।

কর্কট রাশি : পুরনো ঋণ আদায়ে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে অশান্তি। ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে। পেটের কোনও রোগ বাড়তে পারে। স্ত্রীর কারণে বাড়তি কিছু খরচ হওয়ার যোগ।

সিংহ রাশি :  শ্বশুরবাড়ির কাছ থেকে দামি উপহার পেতে পারেন। অন্যের ভুল ঠিক করতে গিয়ে নিজের সংসারে অশান্তি। দূর সম্পর্কের কেউ বাড়িতে আসতে পারেন। চাকরির পরীক্ষায় শুভ ফল পেতে পারেন। 

কন্যা রাশি : সামাজিক কাজে কিছু দান করতে হতে পারে। পায়ের যন্ত্রণায় ভোগান্তি। চাকরির ক্ষেত্রে মানহানি হতে পারে। সন্তানদের দিক থেকে উপকার পেতে পারেন।

তুলা রাশি: গুরুজনদের অনুগত থাকার চেষ্টা করুন। গানবাজনার প্রতি একটু বেশি আকৃষ্ট হবেন। নিজের ভুল বুঝতে পারায় সংসারে শান্তি ফিরে পাবেন। বিলম্ব হলেও অন্যরা আপনার সুনাম করবে।

বৃশ্চিক রাশি : দূরে কোথাও ভ্রমণ নিয়ে চিন্তা। প্রেমে সফলতা পাওয়ার বা জট ছেড়ে যাওয়ার সম্ভাবনা। খুব পুরনো কোনও দামি জিনিস আপনার হাতে নষ্ট হওয়ার সম্ভাবনা। সংসারে চাপ ও চিন্তা বৃদ্ধি। 

ধনু রাশি: ব্যবসায় প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের কাছ থেকে কষ্ট পেতে পারেন। চাকরির জন্য প্রচুর কষ্ট করতে হবে। পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে।

মকর রাশি :  কোনও  সমস্যার সমাধান হতে পারে। রোগমুক্তির সম্ভাবনা। দুপুরের পরে গাড়ি একটু সাবধানে চালান। স্ত্রীর সঙ্গে বিবাদ বৃদ্ধি।

কুম্ভ রাশি : আধ্যাত্মিক কাজে মনোনিবেশ ও শান্তি লাভ। পারিবারিক ঝামেলায় মানসিক অবসাদ। গুরুজনদের সঙ্গে তর্কে না যাওয়াই শ্রেয়। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাধতে পারে।

মীন রাশি : অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে কর্মে বিপত্তির যোগ। একটু সংযত থাকতে পারলে বাসনা পূরণ হতে পারে। স্নায়বিক অসুখে কষ্ট পেতে পারেন। প্রেমে জটিলতা কেটে যেতে পারে।