শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal : আজকের রাশিফল বৃহস্পতিবার ১২ মে ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: মে ১২, ২০২২, ০৬:৪৫ এএম | আপডেট: মে ১২, ২০২২, ১২:৪৫ পিএম

Ajker Rashifal : আজকের রাশিফল বৃহস্পতিবার ১২ মে ২০২২
আজকের রাশিফল বৃহস্পতিবার ১২ মে ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন Ajker Rashifal : আজকের রাশিফল বৃহস্পতিবার ১২ মে ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: অহেতুক ক্রোধ বাড়তে পারে। ব্যবসায় ভাল সুযোগ নিয়ে আলোচনা। আর্থিক ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান।

বৃষ রাশি: নিজের বুদ্ধিতে বিপদ থেকে উদ্ধার। চিকিৎসার খরচ বাড়তে পারে। প্রেমের প্রতি ঘৃণা আসতে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যাঁরা বিদেশে থাকেন, তাঁদের জন্য ভাল সুযোগ আসতে চলেছে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি।

মিথুন রাশি:  সহকর্মীর সঙ্গে বিবাদের জন্য মনঃকষ্ট। পড়াশোনায় শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে চাপ ও চিন্তা বাড়তে পারে। শরীরে যন্ত্রণা বৃদ্ধি। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় খরচ বাড়তে পারে। দুপুরের পরে বন্ধুদের সঙ্গ লাভে আনন্দ।

কর্কট রাশি: প্রতিবেশীর জন্য কোনও কাজ উদ্ধার। অনেক দিনের আশা পূরণ হতে পারে। প্রেমের কারণে গুরুজনের সঙ্গে বিবাদ বাড়তে পারে। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কর্মক্ষেত্রে ভাল সুযোগ কাজে লাগান। খারাপ কোনও চিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে কিছু আয়।

সিংহ রাশি: কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। কোনও আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। সামাজিক সুনাম পেতে পারেন। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা। প্রেমের ক্ষেত্রে কোনও ভাল খবর পাওয়ায় আনন্দ লাভ।

কন্যা রাশি: ব্যবসায় কোনও ভুল হওয়ার সম্ভাবনা। শত্রু থেকে একটু সাবধান। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রী আবদার পূরণ না করতে পারায় বিবাদ বৃদ্ধি। সন্তানের জন্য সামাজিক বদনাম হতে পারে।

তুলা রাশি: বাড়তি কোনও কাজের চাপ নিয়ে চিন্তা। স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন। মানসিক উত্তেজনা বাড়তে পারে। ব্যবসায় চাপ ও খরচ বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের কোনও লোকের জন্য আজ খরচ বৃদ্ধি।

বৃশ্চিক রাশি: ব্যবসায় মন্দা দেখা দিতে পারে। কোনও যন্ত্রণা বা পেটের সমস্যা বৃদ্ধি। আপনার কোনও নিন্দা বা সমালোচনা হতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। আয় বৃদ্ধি ও সঞ্চয় বৃদ্ধি। কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক। ভ্রমণের জন্য দিনটি ভাল হবে না।

ধনু রাশি: পাওনা আদায় করতে কারও সঙ্গে অশান্তি হতে পারে। উচ্চশিক্ষিতদের জন্য খুব ভাল দিন। গুরুজনদের শরীর নিয়ে ব্যস্ত হতে হবে। পুরনো কোনও ক্ষত থেকে সমস্যা বাড়তে পারে। আজ আপনি পরিবারে প্রচুর সম্মান পাবেন। আপনার যুক্তিপূর্ণ তর্কে শত্রু হার মানবে। বন্ধুকে বেশি বিশ্বাস করবেন না।

মকর রাশি: সন্তানদের নিয়ে দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। মনে কোনও রকম সংশয় থাকলে ধৈর্য ধরে পরিস্থিতির মোকাবিলা করুন। কাউকে উপকার করতে গিয়ে ব্যবসায় ক্ষতি। দাম্পত্য জীবনে ছোটখাটো সমস্যা থাকবে। বড়দের সঙ্গে আলোচনায় লাভবান হবেন। বাড়িতে কোনও ভাল খবর আসতে পারে।

কুম্ভ রাশি: রাজনীতির লোকেদের জন্য ভাল কোনও খবর আসার সম্ভাবনা। দাঁতের কোনও রোগ হওয়ার আশঙ্কা। কোনও লোকের কাছে দয়ার পাত্র হতে পারেন। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাড়তি কোনও ব্যবসায় অর্থ আসতে পারে। 

মীন রাশি: অতিরিক্ত বিলাসিতার জন্য অর্থ খরচ। কোনও সিদ্ধান্ত নিতে গিয়ে গুরুজনদের সঙ্গে মতবিরোধ। ব্যবসার ক্ষেত্র মোটামুটি চলবে। সন্তানদের দিকে নজর দেওয়া প্রয়োজন। অক্লান্ত পরিশ্রমের পর ব্যবসায় উন্নতির যোগ। সম্ভ্রান্ত কোনও লোকের সঙ্গে দেখা হওয়ায় বিশেষ লাভ।