শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল সোমবার ১২ সেপ্টেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২২, ০৭:০৪ এএম | আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২২, ০১:০৪ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল সোমবার ১২ সেপ্টেম্বর ২০২২
আজকের রাশিফল সোমবার ১২ সেপ্টেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) সোমবার ১২ সেপ্টেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: নিজের প্রতিভা বিকাশের আজ বিশেষ দিন। মনে মনে কোনও ভয় আপনার বুদ্ধিনাশ করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ হতে পারে। 

বৃষ রাশি: প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল।

মিথুন রাশি:  যানবাহনে চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা আছে। প্রেমের ক্ষেত্র শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ আসতে পারে।

কর্কট রাশি :  মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। 

সিংহ রাশি: বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, কারও আঘাত প্রাপ্তির আশঙ্কা আছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে আজ। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। 

কন্যা রাশি: নতুন কোনও বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে গিয়ে বাধা। ব্যবসায় শুভ কিছু ঘটার সম্ভাবনা। রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না।

তুলা রাশি: পিতার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে দেবেন না। পেটের যন্ত্রণা বাড়তে পারে। 

বৃশ্চিক রাশি: আইনি কাজে খরচ বৃদ্ধি। বন্ধুমহলে বিবাদ। ধর্মীয় কাজে কিছু খরচ হতে পারে। ব্যবসায় ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে চিন্তা থাকবে।

ধনু রাশি: সন্তানদের জন্য অর্থ লাগবে। আজ ব্যবসায় মহাজনকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ আয়ত্বে থাকবে না। 

মকর রাশি: ছোট কাউকে সাহায্য করতে হতে পারে। নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সাফল্য লাভ। কর্ম ক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পরতে হবে। 

কুম্ভ রাশি: আজ কোনও কারণে ব্যবসায় ক্ষতি বৃদ্ধি। আজ পরিশ্রম হবে প্রচুর। তৃতীয় জনের জন্য দাম্পত্য কলহ বাধতে পারে। প্রতিবেশীর অপর প্রকোপ থাকবে। 

মীন রাশি: কোনও মূল্যবান দ্রব্য প্রাপ্তি হতে পারে। বুদ্ধির ভুলের জন্য ভাল চাকরি হাতছাড়া হওয়ার আশঙ্কা। ব্যবসায় প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের জন্য কষ্ট বাড়তে পারে।