বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal : আজকের রাশিফল শুক্রবার ১৩ মে ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: মে ১৩, ২০২২, ০৬:৪৭ এএম | আপডেট: মে ১৩, ২০২২, ১২:৪৭ পিএম

Ajker Rashifal : আজকের রাশিফল শুক্রবার ১৩ মে ২০২২
আজকের রাশিফল শুক্রবার ১৩ মে ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন Ajker Rashifal : আজকের রাশিফল শুক্রবার ১৩ মে ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: প্রেমের ব্যাপারে বড় অশান্তি আসতে পারে, সতর্ক থাকুন। আজ মনে বিষণ্ণতা বাড়তে পারে। নিজের মতে চলার জন্য অশান্তি বৃদ্ধি। শুভ কাজে বাধা বাড়তে পারে। বাঁকা পথে আয় করতে যাবেন না। চাকরির স্থানে কাজের চাপে শারীরিক অসুস্থতা।

বৃষ রাশি: নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনও ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। জ্বর-জ্বালায় কষ্ট। ভ্রাতৃবিরোধ বৃদ্ধি। কোনও সুন্দরী মহিলার প্রতি দুর্বলতা বৃদ্ধি।

মিথুন রাশি:  বাড়িতে নতুন কোনও অতিথি আসার সম্ভাবনা। মাত্রাছাড়া জেদ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। অতিরিক্ত অর্থ লাভের আশায় সমস্যার সৃষ্টি। সঙ্গীতচর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি লাভবান হবেনন। ছোটখাটো শারীরিক ভোগান্তি্র যোগ।

কর্কট রাশি : সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ব বোধ। বিষয়-সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদের কোনও চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে মাঙ্গলিক কাজের জন্য অর্থ খরচ। সম্পত্তির ব্যাপারে আইনের সাহায্য নিতে হতে পারে। আজ সকাল থেকে খরচ বাড়তে পারে।

সিংহ রাশি : লটারিতে হঠাৎ প্রাপ্তিযোগ। চিকিৎসার কাজে সারাদিন অস্থিরতা থাকবে। ব্যবসার ক্ষেত্রে কোনও নতুন চিন্তাভাবনা আসতে পারে। পিতার সঙ্গে কোনও ছোট বিবাদ বড় হতে পারে। স্ত্রীর সঙ্গে দূরে কোথাও ভ্রমণের আলোচনা। ব্যবসায় দারুণ অর্থপ্রাপ্তি যোগ রয়েছে।

কন্যা রাশি : পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা। কোনও মামলায় জড়িয়ে পড়তে পারেন। তবে, বুদ্ধি বলে জয়লাভ। পিতার শরীরের জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে। কাজের ভুলের জন্য উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন।

তুলা রাশি : হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। মানুষের সেবায় মনে শান্তি। নতুন কোনও কিছু কেনার পরিকল্পনা হতে পারে। স্ত্রীর জন্য ভাল কোথাও ভ্রমণ হতে পারে। স্বজনবর্গের সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হতে পারে। বন্ধুর সাহায্যে ভাল কিছু হতে পারে।

বৃশ্চিক রাশি : হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কর্মের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করা ঠিক হবে না। বন্ধু সমাগমে আনন্দ লাভ। আপনার সহ্যশক্তি আপনাকে বাঁচাবে। কথা খুব কম বলবেন।

ধনু রাশি : আজ পেটের সমস্যায় কাজের ক্ষতি হতে পারে। দুপুরের পরে কোনও ভাল খবর আসতে পারে। আজ বাড়ির বাইরে ভোগান্তির যোগ আছে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। সংসারে ভুল বোঝাবুঝি বৃদ্ধি পাবে। বন্ধুকে নিয়ে বিবাদের আশঙ্কা

মকর রাশি : গবেষণায় সাফল্য পাবেন। ব্যবসা নিয়ে চিন্তা বাড়তে পারে। বাড়িতে অশান্তি বাধতে পারে। অফিসে বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। কাজের প্রতি একটু অনিহা আসতে পারে। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। চাকরিতে চাপ বাড়তে পারে।

কুম্ভ রাশি : অতিরিক্ত অর্থলাভের আশায় সমস্যার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি। সম্পত্তির ব্যাপারে কোনও চাপ আসতে পারে।

মীন রাশি : শিল্পীদের জন্য খুব ভাল সময়। আজ সারা দিন খুব সমঝে চলুন, মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। গান-বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের দিনটি ভাল কাটবে। কোনও আত্মীয়ের সঙ্গে বিশ্বাসঘাতকতার সম্ভাবনা। মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন। পেটের যন্ত্রণা বাড়তে পারে।