বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ১৩ অক্টোবর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২২, ০৬:০১ এএম | আপডেট: অক্টোবর ১৩, ২০২২, ১২:০১ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ১৩ অক্টোবর ২০২২
আজকের রাশিফল বৃহস্পতিবার ১৩ অক্টোবর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বৃহস্পতিবার ১৩ অক্টোবর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: প্রিয়জনের সঙ্গে তর্ক বাধার জন্য মনঃকষ্ট। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। বন্ধুর প্রতি বিরক্ত হতে পারেন। 

বৃষ রাশি: চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধি। আগুন থেকে সাবধান থাকুন।  শরীরের কোথাও আঘাত লাগতে পারে। কর্মস্থানে বাধা-বিপত্তি সত্ত্বেও উন্নতির জন্য চেষ্টা করতে হবে। 

মিথুন রাশি: কর্মে অনীহা থাকায় সংসারে অশান্তি হতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে আনন্দ লাভ। সাধুসেবায় আনন্দ লাভ। আশপাশের পরিবেশ অনুকূল থাকবে।  

কর্কট রাশি :  যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান লাভ। কর্মস্থানে আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। কোনও আত্মীয়ের কাছ থেকে ভাল সাহায্য পাবেন।

সিংহ রাশি: কোনও ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। 

কন্যা রাশি: সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতা বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত।

তুলা রাশি: পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে। অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকবে না।

বৃশ্চিক রাশি: মনের মতো মানুষের দেখা পাবেন। আজ গৃহে বা কর্মস্থানে মাথা ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে।

ধনু রাশি: গবেষণায় সাফল্য লাভ। একটু সাবধানে চলাফেরা দরকার, বিপদের সম্ভাবনা। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। চাকরির স্থানে তর্ক না করাই ভাল হবে।

মকর রাশি: উত্তম কাজের পুরস্কার পেতে পারেন। প্রেমের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি। জলপথে বিপদ ঘটতে পারে। ব্যবসায় সাফল্য আসতে পারে।

কুম্ভ রাশি: দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিবাহ বিষয়ে আলোচনা হতে পারে। ছোটখাটো রক্তপাতের আশঙ্কা। ব্যবসা বাড়ানোর বিষয়ে আলোচনা হতে পারে।

মীন রাশি: সৎসঙ্গে থাকার জন্য উন্নতি লাভ। ভাই-বোনে বিবাদ বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। ব্যবসায় চুরি থেকে সাবধান। প্রেমের নতুন যোগাযোগ আসতে পারে।