বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal : আজকের রাশিফল শনিবার ১৪ মে ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: মে ১৪, ২০২২, ০৬:৪৫ এএম | আপডেট: মে ১৪, ২০২২, ১২:৪৫ পিএম

Ajker Rashifal : আজকের রাশিফল শনিবার ১৪ মে ২০২২
আজকের রাশিফল শনিবার ১৪ মে ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন Ajker Rashifal : আজকের রাশিফল শনিবার ১৪ মে ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে। পড়াশোনার ক্ষেত্রে কোনও খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে। পিতার ব্যাপারে চিন্তা বাড়তে পারে।

বৃষ রাশি: সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদ। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। কোনও কুকথা বলায় আনুশোচনা। জ্যোতিষচর্চায় আ‌নন্দ লাভ। আজ কোনও স্থান থেকে অর্থ আসতে পারে। শরীরের কোনও কষ্ট বৃদ্ধি। কোনও স্ত্রীলোকের দ্বারা ক্ষতি হওয়ার সম্ভাবনা। 

মিথুন রাশি:  কোনও কারণে আজ সম্মান নষ্ট হতে পারে। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ণ ভাব। বাড়িতে কোনও শুভ সংবাদ আসতে পারে। সেবামূলক কোনও কাজে শান্তি লাভ। গায়ে-হাতে যন্ত্রণা বাড়তে পারে। কথা একটু কম বলা দরকার আজ।

কর্কট রাশি : মাথার যন্ত্রণা বৃদ্ধি। পড়াশোনার ক্ষেত্রে কোনও অসুবিধা। ব্যবসায় আয় বৃদ্ধি। আজ ভ্রমণে না যাওয়াই ভাল হবে, কষ্ট বাড়তে পারে। প্রিয়জনের কোনও কাজের জন্য সংসারে অশান্তি। মায়ের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে।

সিংহ রাশি : আজ একটু অভাবের পরিমাণ বাড়তে পারে। দাম্পত্য বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। অসৎ কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় পরিবর্তনের যোগ। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোমরের যন্ত্রণা বাড়তে পারে।

কন্যা রাশি : নিজের শরীরের দিকে নজর দিন। অর্থনৈতিক ভাবে এক মিশ্র দিন। এক আর্থিক মুনাফা অর্জন করতে পারেন। চমৎকার সময় থাকবে। প্রিয়জনের নিন্দা গায়ে মাখবেন না। বাড়ির লোকেদের থেকে অনেক কিছুই শুনবেন, তবে অভিজ্ঞতা ভালও হবে।

তুলা রাশি : অল্প সময় হলেও আরাম করুন। সন্দেহ থাকলে বিনিয়োগ করবেন না। প্রেমিকরা পরিবারের থেকে অনেক কিছু জানবে। শরীরের দিকে নজর দিন। সময়ের সঠিক ব্যবহার করুন। ভবিষ্যতের পরিবর্তন অবশ্যই দরকার। প্রেমের যোগাযোগ বাড়বে।

বৃশ্চিক রাশি : মনোযোগী হন। চাপ এবং উত্তেজনা বাড়বে। অর্থ কাজে আসবে। অতিরিক্ত ব্যয় করবেন না। কোনটি ভাল আর কোনটি খারাপ সেটি বুঝতে পারবেন। ছুটি পরিকল্পনার ভাল সময়। কর্মদক্ষতা কৌশল নিয়ে আসবে। সুন্দর উপহার পেতে পারেন।

ধনু রাশি : চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। আজ সারাদিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। 

মকর রাশি : বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্র অনুকূল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। কাজের লোকের ব্যপারে চিন্তা বাড়তে পারে।

কুম্ভ রাশি : শরীরের দিকে নজর দিন। ব্যস্ত থাকবেন। আর্থিক অসুবিধা। নিজেকে আরও উদার করে তুলুন। প্রেমের কারণে জীবনে বদল আসবে। সবার থেকে দূরে সরে গেলে আজকে ভাল। নিজের নতুন স্কিল বোঝার চেষ্টা করুন।

মীন রাশি : অকপট এবং নির্ভীক মনোভাব দূরে সরান। বন্ধুর অহংকারে আঘাত করবেন। পরিবারের প্রয়োজন বুঝুন। পরিস্থিতি টানটান হবে। একঘেয়ে অস্থিরতা থাকবে। সতর্ক থাকুন। অনেকের সম্পর্কে অনেক কিছু জানবেন।