বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল সোমবার ১৪ নভেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২, ০৭:২০ এএম | আপডেট: নভেম্বর ১৪, ২০২২, ০১:২০ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল সোমবার ১৪ নভেম্বর ২০২২
আজকের রাশিফল সোমবার ১৪ নভেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) সোমবার ১৪ নভেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: প্রিয়জনের সঙ্গে তর্ক বাধার জন্য মনঃকষ্ট। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। বন্ধুর প্রতি বিরক্ত হতে পারেন। 

বৃষ রাশি: চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধি। আগুন থেকে সাবধান থাকুন।  শরীরের কোথাও আঘাত লাগতে পারে। কর্মস্থানে বাধা-বিপত্তি সত্ত্বেও উন্নতির জন্য চেষ্টা করতে হবে। 

মিথুন রাশি: কর্মে অনীহা থাকায় সংসারে অশান্তি হতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে আনন্দ লাভ। সাধুসেবায় আনন্দ লাভ। আশপাশের পরিবেশ অনুকূল থাকবে।  

কর্কট রাশি :  যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান লাভ। কর্মস্থানে আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। কোনও আত্মীয়ের কাছ থেকে ভাল সাহায্য পাবেন।

সিংহ রাশি: সন্তানের সাফল্যে গর্ববোধ। পিতা-মাতার চিকিৎসার খরচ বৃদ্ধি পেতে পারে। সম্পত্তির ব্যাপারে কোনও সুবিধা হওয়ার সম্ভাবনা। শরীরে রোগের কারণে মানসিক চাপ বৃদ্ধি পাবে।

কন্যা রাশি: কোনও সুন্দরী মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি। স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ হতে পারে। প্রেমের ব্যাপারে অভিমান বৃদ্ধি পাবে। 

তুলা রাশি: বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসার নতুন সুযোগ কাজে লাগান। আজ মনের মতো আয় হবে না। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। দুর্ঘটনা থেকে সাবধান।

বৃশ্চিক রাশি: দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ। ব্যবসার ক্ষেত্র শুভ। কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। সংসারে মাত্রাছাড়া ব্যয় হতে পারে। কোনও কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। 

ধনু রাশি: সন্তানের পড়াশোনায় অগ্রগতির যোগ। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক।

মকর রাশি : মা বাবার সঙ্গে কোনও বিবাদ মিটতে পারে। মাথা ঠান্ডা রাখতে হবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি দেখা দেবে। নিম্ন বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। 

কুম্ভ রাশি : কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনঃকষ্ট। মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। 

মীন রাশি : প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সম্ভাবনা। বিজ্ঞানচর্চায় অগ্রগতির যোগ।