রবিবার, ০২ অক্টোবর, ২০২২

Ajker Rashifal: আজকের রাশিফল বুধবার ১৪ সেপ্টেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২, ০৬:০৪ এএম | আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২২, ০৬:০৪ এএম

Ajker Rashifal: আজকের রাশিফল বুধবার ১৪ সেপ্টেম্বর ২০২২
আজকের রাশিফল বুধবার ১৪ সেপ্টেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বুধবার ১৪ সেপ্টেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: কর্মস্থলে ঝামেলা কেটে যাবে। বন্ধুর কাছ থেকে কিছু অর্থসাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে আনন্দ লাভ। কোনও বিশেষ ব্যক্তির জন্য কাজের ক্ষতি হতে পারে। 

বৃষ রাশি: বিদেশ ভ্রমণের সুযোগ পাওয়ায় আনন্দ। ভুল সিদ্ধান্ত আপনার ক্ষতি করতে পারে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে কোনও আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। 

মিথুন রাশি: নিজের প্রতিভা বিকাশের বিশেষ দিন। কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কাজ করলে তা ভাল হবে না। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন। সন্তানের ভাল কাজের জন্য গর্ব বোধ। 

কর্কট রাশি :  কর্মক্ষেত্রে জটিলতা কেটে যাবে। প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল হবে।

সিংহ রাশি: ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদ হতে পারে। সংসারে সুখ ফিরবে, কিন্তু পরিশ্রম সত্ত্বেও সংসারে অর্থাভাব থাকবে। যানবাহন চালনা খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা। 

কন্যা রাশি: অপরের জন্য কাজ করে আনন্দ লাভ। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ায় রক্তচাপের সমস্যা। অপ্রিয় সত্য কথা বলার জন্য আত্মীয় মহলে নিন্দা হতে পারে। আগুন থেকে বিপদের আশঙ্কা।

তুলা রাশি: মাত্রাছাড়া আবেগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে। রাজনীতিবিদদের জন্য খুব অনুকূল সময়। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে।

বৃশ্চিক রাশি: মায়ের বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। কোনও বিশেষ কারণে মনে ভীষণ ভয় কাজ করবে। অর্থভাগ্য ভাল হলেও পরিশ্রম করতে হবে প্রচুর। প্রেমে সাফল্য থাকবে।

ধনু রাশি: সংসারে সুখশান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য কিছু করার চিন্তা থাকবে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। 

মকর রাশি :  চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ।

কুম্ভ রাশি : বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। কোনও বিষয়ে আলোচনা ঘিরে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্র বিশেষ ভাল নয়।

মীন রাশি : শরীরে কোথাও চোট লাগার আশঙ্কা। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যাঁরা বিবাহের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যার শিক্ষার্থীরা সাফল্য পাবেন।