বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২

Ajker Rashifal : আজকের রাশিফল বুধবার ১৫ জুন ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: জুন ১৫, ২০২২, ০৬:৫০ এএম | আপডেট: জুন ১৫, ২০২২, ০৬:৫০ এএম

Ajker Rashifal : আজকের রাশিফল বুধবার ১৫ জুন ২০২২
আজকের রাশিফল বুধবার ১৫ জুন ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন Ajker Rashifal : আজকের রাশিফল বুধবার ১৫ জুন ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে। স্ত্রীর সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। বাড়িতে প্রতিবেশী আসার যোগ। কোনও আত্মীয়ের সঙ্গে ব্যবসা নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে।

বৃষ রাশি: আজ আর্থিক চাপ বৃদ্ধি। সঞ্চয় কম হবে। কোনও আইনি কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। নতুন কোনও বন্ধুর সঙ্গে পরিচয়। ব্যবসায় উন্নতির পথে বাধা। কারও বিবাহ সংক্রান্ত ব্যাপারে খরচ বাড়তে পারে।

মিথুন রাশি:  আজ বাড়তি খরচ হতে পারে। চাকরির স্থানে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। আজ সকালের দিকে কোনও স্বপ্ন পূরণ হতে পারে। প্রেমের বিবাদ মিটে যেতে পারে।

কর্কট রাশি : কোনও সূত্র থেকে বাড়তি আয় হতে পারে। পুরনো কোনও রোগ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা। পড়াশোনার জন্য ভাল সময়। কোনও ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। শরীরের কোনও অংশে যন্ত্রণা বৃদ্ধি। কোনও কাজ করে মানসিক শান্তি পেতে পারেন।

সিংহ রাশি: শ্বশুরবাড়ির কাছ থেকে দামি কোনও উপহার পেতে পারেন। অন্যের ভুল ভাঙাতে গিয়ে নিজের সংসারে অশান্তি। দূর সম্পর্কের কেউ বাড়িতে আসতে পারেন। চাকরির পরীক্ষায় শুভ ফল লাভ। প্রতিবেশী সংক্রান্ত বিবাদ থেকে দূরে থাকুন।

কন্যা রাশি: সকালের দিকে ক্ষতি হওয়ার যোগ রয়েছে। ব্যবসার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। শরীরে কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পাবেন না। মেদ সংক্রান্ত কোনও রোগ বাড়তে পারে।

তুলা রাশি: কোনও স্থানে কাজের যোগাযোগ। আজ ক্রোধ সম্বরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে উকিলের সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ নিয়ে চিন্তা। আইনি কাজের জন্য খরচ বৃদ্ধি। আর্থিক চাপ থেকে মুক্তি লাভ।

বৃশ্চিক রাশি: সামাজিক কাজের জন্য নাম-যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ পেতে পারেন। আত্মীয়রা অহেতুক বদনাম করতে পারেন। কর্মস্থানে অশান্তি বৃদ্ধি। জমি বা বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

ধনু রাশি : কোনও আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। প্রেমে আঘাত থেকে সাবধান। খেলাধুলায় সাফল্য পেতে পারেন। ব্যবসায় আয়ের পরিমাণ বৃদ্ধি। বাড়তি কোনও খরচের জন্য ঋণ গ্রহণ।

মকর রাশি: অতিরিক্ত অর্থ ব্যয় হতে পারে। নিজেকে কিছু কাজ থেকে বিরত রাখা উচিত। পুরনো উত্তেজনা দেখা দেবে। প্রেমের জীবন গতিশীল। সিদ্ধান্ত নিতে হবে। অহংকার করবেন না সবকিছু নিয়ে। কর্মক্ষেত্রে ভাল দিন।

কুম্ভ রাশি : বাড়িতে অতিথিদের নিয়ে চিন্তা। আজ সবথেকে বিশ্বাসী মানুষ আপনাকে ঠকাতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। খুব ভাল চাকরির যোগাযোগ আসতে পারে। লিভারের সমস্যায় ভোগান্তির আশঙ্কা।

মীন রাশি : যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান। নিজের দম্ভের জন্য কোনও কাজ হাতছাড়া হতে পারে।