শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal : আজকের রাশিফল রবিবার ১৫ মে ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: মে ১৫, ২০২২, ০৬:২৮ এএম | আপডেট: মে ১৫, ২০২২, ১২:২৮ পিএম

Ajker Rashifal : আজকের রাশিফল রবিবার ১৫ মে ২০২২
আজকের রাশিফল রবিবার ১৫ মে ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন Ajker Rashifal : আজকের রাশিফল রবিবার ১৫ মে ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের প্রতি আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রকম রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। 

বৃষ রাশি: প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অথিতি আগমনের যোগ। গঠনমূলক কোনও কাজের চিন্তাভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। মায়ের শরীরের ব্যাপারে খরচ হতে পারে।

মিথুন রাশি:  যানবাহন চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝঞ্ঝাটে জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা।

কর্কট রাশি : সকালের দিকে মায়ের চিকিৎসার খরচ বাড়তে পারে। আজ সমাজসেবায় কিছু দান করতে ইচ্ছা করবে। সহকর্মীরা আপনাকে বিপদে ফেলার চেষ্টা করতে পারেন। আজ আপনার উচ্চাকাঙ্ক্ষা বৃদ্ধি পেতে পারে।

সিংহ রাশি : কোনও মহিলার থেকে সাবধান থাকুন। চিকিৎসার খরচ বাড়তে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যাঁরা বিদেশে থাকেন, তাঁদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি। অর্থভাগ্য ভাল থাকবে।

কন্যা রাশি : প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে।

তুলা রাশি: মা –বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ। মাথা ঠান্ডা রাখতে হবে। আর্থিক ব্যাপারে কোনও ক্ষতি হতে পারে। আগুপিছু না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা।

বৃশ্চিক রাশি: নতুন কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায় শুভ কিছু ঘটতে পারে। রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না। নিকট কোনও লোক শত্রুতা করতে পারে। বাড়িতে কোনও অতিথি আসার যোগ। স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে।

ধনু রাশি: মাথায় চোট লাগতে পারে। প্রেমের ব্যাপারে হতাশা। আইনি কাজে খরচ বৃদ্ধি। বন্ধুমহলে বিবাদ। সকালের দিকে খারাপ কিছু ঘটতে পারে। ধর্মীয় কাজে খরচ হতে পারে। ব্যবসায় একটু ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে দুশ্চিন্তা। বন্ধুদের নিয়েও চিন্তা বাড়তে পারে।

মকর রাশি: একটু অপেক্ষা করুন, ভাল সময় আসছে। শরীর নিয়ে কষ্ট পেতে পারেন। ব্যবসায় শুভ পরিবর্তন। বাড়তি খরচের জন্য চিন্তা বৃদ্ধি। অনেক দিনের আশা করা বস্তু লাভ হতে পারে। আর্থিক ব্যাপারে আজ ভাল চাপ থাকবে। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি। পেটের কষ্ট বাড়তে পারে। 

কুম্ভ রাশি : কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। সামাজিক সুনাম পেতে পারেন। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মীন রাশি : দাম্পত্য জীবনে সুখ। নতুন কোনও কাজের যোগাযোগ। আজ কর্মস্থানে আপনার নিন্দা হতে পারে। কোনও বিবাদের জন্য ক্ষতি হতে পারে। শরীরে কোনও অংশে ব্যথা বৃদ্ধি। ব্যবসায় ভাল ফলের আশা করতে পারেন। পিতার শরীরের জন্য চিন্তা বাড়তে পারে।