মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২

Ajker Rashifal : আজকের রাশিফল সোমবার ১৬ মে ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: মে ১৬, ২০২২, ০৬:৫৩ এএম | আপডেট: মে ১৬, ২০২২, ০৬:৫৩ এএম

Ajker Rashifal : আজকের রাশিফল সোমবার ১৬ মে ২০২২
আজকের রাশিফল সোমবার ১৬ মে ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন Ajker Rashifal : আজকের রাশিফল সোমবার ১৬ মে ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা। প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রূপ রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে।

বৃষ রাশি: স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরবে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজের চিন্তাভাবনা করতে পারে।

মিথুন রাশি:  আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল। আর্থিক ভাবে উন্নতিও হবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা।

কর্কট রাশি : আজ স্বাস্থ্য সুন্দর থাকবে। অর্থ জমা হবে, সঞ্চয় করবেন। পরিবারের দিকে নজর দিন। অপরের সঙ্গে সব কথা বলবেন না। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীরা আজকে মুশকিলে ফেলবে। নিজের জন্য সময় বের করুন।

সিংহ রাশি : ঘৃণার চোখে কাউকে দেখবেন না। ধৈর্য রাখতে হবে। অনেক ক্ষমতাই নষ্ট হবে আপনার। আত্মীয়দের সঙ্গে ব্যবসা করলে নষ্ট হবে। আর্থিক ক্ষতি থাকবে। সম্পর্ক উন্নত হবে। প্রেমের ভাব প্রবল থাকবে। বাড়ির লোকেদের জন্য সময় থাকবেন।

কন্যা রাশি : প্রভাবশালী ব্যক্তিদের সমর্থন আজকে ভাল ফল দেবে। নিজেকে সাহসী করে তুলুন। আর্থিক ক্ষতি হতে পারে। ভেবে চিন্তে বিনিয়োগ করুন। আজ সত্য জানতে পারবেন। কারওর সঙ্গে অভদ্র আচরণ করবেন না। পরিস্থিতি এমনিও খারাপ থাকবে।

তুলা রাশি: ঝগড়ুটে স্বভাব দূরে রাখুন। সম্পর্ক নষ্ট হবে। সব বিদ্বেষ ঝেড়ে ফেলুন। অর্থ জমা এবং সঞ্চয় করার দক্ষতা রাখতে হবে। প্রেমের ক্ষেত্রে সদ্ভাব দেখা যাচ্ছে। নতুন পরিকল্পনা ভাল ফল এনে দেবে। অনেকের কথাই এবার আপনার গায়ে লাগবে।

বৃশ্চিক রাশি: সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃ স্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীত চর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল।

ধনু রাশি: যে কোনও প্রতিযোগিতা মূলক কাজে জেতার আশা রাখতে পারেন। কর্মস্থানে নিজের কিছু ভুল শোধরানোর জন্য মিথ্যার আশ্রয় নিতে হবে। স্বামী-স্ত্রীর মধ্যে রুক্ষতা বাড়বে। বিশেষ কোনও আলোচনা থাকলে সেরে ফেলুন। শারীরিক দুর্বলতায় ভোগান্তি।

মকর রাশি: দাম্পত্য সুখ বজায় থাকবে। আজ সন্তানের ভাগ্যের উপর নির্ভর করে কিছু অর্থ উপার্জন হতে পারে। বাড়িতে বয়স্ক মানুষদের প্রতি বিশেষ নজর দিন। দামি কিছু হারিয়ে যেতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হওয়ার যোগ।

কুম্ভ রাশি : নিজের পক্ষে কাজ করুন। ব্যবসায়ীদের বাণিজ্যে ক্ষতি হতে পারে। মানুষের কথায় কান দেবেন না। ভালবাসার জীবনে অবিশ্বাস্য কিছু ঘটবে। মনের কথা বলে মুশকিলে ফেলবেন না। বাড়ি থেকে দূরে গিয়ে আজকে কাজ করলে ভাল থাকবেন।

মীন রাশি : ইচ্ছাশক্তি হারিয়ে ফেলবেন। অনেক কিছুর সম্ভাবনা থাকবে। আপনার কাছ থেকে অনেকে জানার চেষ্টা করবে। সমস্যার সমাধান করতে হবে। নিরীহ আচরণে মন কারবেন। নতুন কাজ শুরু করুন। জীবন সঙ্গীর থেকে ভাল কিছু ঘটবে।