মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২

Ajker Rashifal : আজকের রাশিফল মঙ্গলবার ১৭ মে ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: মে ১৭, ২০২২, ০৬:৫২ এএম | আপডেট: মে ১৭, ২০২২, ০৬:৫২ এএম

Ajker Rashifal : আজকের রাশিফল মঙ্গলবার ১৭ মে ২০২২
আজকের রাশিফল মঙ্গলবার ১৭ মে ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন Ajker Rashifal : আজকের রাশিফল মঙ্গলবার ১৭ মে ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: প্রেমের ব্যাপারে চাপ আসতে চলেছে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। গান-বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ।

বৃষ রাশি: মানসিক অবসাদ আসতে পারে। কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ফল ভাল পাবেন। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ। আজ অযথা ব্যয় নিয়ে চিন্তা। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে।

মিথুন রাশি:  সংসারে সুখ ফিরবে। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হতে পারে।

কর্কট রাশি : অগ্রপশ্চাৎ না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে।

সিংহ রাশি : চ্যালেঞ্জের সম্মুখীন হন। আপনি আজকে জিতবেন, তাই ভয় নেই। প্রিয়জনের থেকে ভাল থাকুন। নিজের চাহিদা বুঝেই কাজ করুন। অবশ্যই জীবনে ফোকাস রাখুন। 

কন্যা রাশি : দয়ালু স্বভাব আজকে অনেক কিছু দেবে। চিন্তা করেই অর্থ ব্যয় করুন। জরুরি প্রয়োজন দেখা দেবে, তাই সাবধান। পরিবারের সদস্যদের সময় দিন। আজকে প্রেমের আশা নেই।

তুলা রাশি : হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। মানুষের সেবায় মনে শান্তি। নতুন কোনও কিছু কেনার পরিকল্পনা হতে পারে। স্ত্রীর জন্য ভাল কোথাও ভ্রমণ হতে পারে। স্বজনবর্গের সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হতে পারে। বন্ধুর সাহায্যে ভাল কিছু হতে পারে।

বৃশ্চিক রাশি : নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা। শরীরে কোনও যন্ত্রণার কারণে কাজের ক্ষতি থেকে সাবধান। পথে কোনও বাধার সামনে পড়তে হতে পারে। দাম্পত্য বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি।

ধনু রাশি : পড়াশোনার জন্য সুযোগ মিলতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি। পাওনা অর্থ আদায়ে দেরি হতে পারে। কোনও উপহার পেতে পারেন। শারীরিক কষ্ট বাড়তে পারে। স্ত্রীর জন্য মানসিক চাপ বৃদ্ধি। বাড়তি খরচ হতে পারে।

মকর রাশি : সংসারের কোনও বিবাদ কাজের প্রতি অনীহা আনতে পারে। পিতার সঙ্গে কোনও বিশেষ আলোচনা। শত্রুর ব্যাপারে সাবধান থাকুন। প্রেমের জন্য বড়দের সঙ্গে বিবাদ বাধতে পারে। বাড়িতে কোনও খারাপ খবর আসতে পারে।

কুম্ভ রাশি : আজ কোনও লোকের উপকার করতে গিয়ে সুনাম পাবেন। ব্যবসায় বাধা আসতে পারে। দুপুরের পরে বাড়তি কোনও ব্যবসায় ভাল খবর পেতে পারেন। পূজা-পাঠের জন্য খরচ বাড়তে পারে। সন্তানের কোনও কাজের জন্য আনন্দ লাভ। আঘাত থেকে সাবধান।

মীন রাশি : প্রিয়জনের কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। পড়াশোনায় কোনও ব্যক্তির সাহায্য লাভ। রক্তচাপ বৃদ্ধি। আজ সকাল থেকে দাঁতের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। ব্যবসায় কোনও শত্রুর জন্য ক্ষতি হতে পারে। প্রেমের কারণে আনন্দ পাবেন। পিতার জন্য চিন্তা বৃদ্ধি।