রবিবার, ০২ অক্টোবর, ২০২২

Ajker Rashifal: আজকের রাশিফল রবিবার ১৮ সেপ্টেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২, ০৭:২০ এএম | আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২২, ০৭:২০ এএম

Ajker Rashifal: আজকের রাশিফল রবিবার ১৮ সেপ্টেম্বর ২০২২
আজকের রাশিফল রবিবার ১৮ সেপ্টেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) রবিবার ১৮ সেপ্টেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: আজ সারা দিন প্রচুর খাটুনি হতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে।  কোনও কাজের জন্য দূরে যেতে হতে পারে। আজ সন্তানের ভাল কাজ আপনাকে অবাক করবে।

বৃষ রাশি: সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে।

মিথুন রাশি:  অতিরিক্ত কথায় সমস্যার সৃষ্টি হতে পারে। প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ। মনের মতো মানুষের দেখা পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। সৌখিনতার জন্য খরচ হতে পারে।

কর্কট রাশি : পুরনো ঋণ আদায়ে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে অশান্তি। ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে। পেটের কোনও রোগ বাড়তে পারে। স্ত্রীর কারণে বাড়তি কিছু খরচ হওয়ার যোগ।

সিংহ রাশি: ব্যবসার জন্য উচ্চ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি হতে পারে। পাড়ার লোকের উস্কানিতে বাড়িতে অশান্তি হতে পারে।

কন্যা রাশি: লিভারের কোনও সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের কোনও খারাপ খবর আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে। আলস্যের জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে।

তুলা রাশি: তৃতীয় ব্যক্তির জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। একটু সাবধানে গাড়ি চালানো দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। 

বৃশ্চিক রাশি: যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। আজ খুব ভাল যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। আজ বাড়ির লোকের সঙ্গে মতের মিল নাও হতে পারে।

ধনু রাশি: সন্তানের পড়াশোনায় অগ্রগতির যোগ। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক।

মকর রাশি : মা বাবার সঙ্গে কোনও বিবাদ মিটতে পারে। মাথা ঠান্ডা রাখতে হবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি দেখা দেবে। নিম্ন বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। 

কুম্ভ রাশি : কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনঃকষ্ট। মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। 

মীন রাশি : প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সম্ভাবনা। বিজ্ঞানচর্চায় অগ্রগতির যোগ।