মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২

Ajker Rashifal : আজকের রাশিফল বৃহস্পতিবার ১৯ মে ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: মে ১৯, ২০২২, ০৭:০৯ এএম | আপডেট: মে ১৯, ২০২২, ০৭:১৪ এএম

Ajker Rashifal : আজকের রাশিফল বৃহস্পতিবার ১৯ মে ২০২২
আজকের রাশিফল বৃহস্পতিবার ১৯ মে ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন Ajker Rashifal : আজকের রাশিফল বৃহস্পতিবার ১৯ মে ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ: আপনার বহুমুখী প্রতিভা থাকলে সেটা দেখানোর সুযোগ আসতে পারে বিষয়-সম্পত্তি নিয়ে ভাই ভাই অশান্তি হতে পারে। স্ত্রীর সঙ্গে আলাপ আলোচনার মাধ্যমে কোনও সমস্যার সমাধান হতে পারে।চোখে হঠাৎ কোনও সমস্যা দেখা দিতে পারে।

বৃষ: মনের মতো মানুষের দেখা পাবেন। আজ গৃহে বা কর্মস্থানে মাথা প্রচুর ঠাণ্ডা রেখে চলতে হবে পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। আর্থিক টানা পোড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে । মাবাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে।

মিথুন রাশি: পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের কলা কুশলীতে ব্যবসায় অগ্রগতির আভাশ। আজ কোনও কাজই মনের মতো করা অসম্ভব। পুরোনো পাওনা পেতে বেগ পেতে হবে। কর্মের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল হতে পারে ফলে মানসিক দিকে চাপ থাকবে।

কর্কট রাশি: লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তাবৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল। পেটের সমস্যায় ভোগান্তি। হাঁটাচলা খুব সাবধানে করবেন।

সিংহ রাশি: স্ত্রীর উৎসাহে ব্যবসায় উন্নতির আশা রাখতে পারেন। উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার সম্ভাবনা। প্রেমে কোনও জটিলতা নিয়ে চিন্তা। আজ নিকট কারও জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে।

কন্যা রাশি: সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা। ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল কিছু খাদ্য পেতে পারেন। যুক্তি পুর্ন আলোচনায় সন্মান প্রাপ্তি।

তুলা রাশি: শিক্ষকদের সম্মান বাড়তে পারে। পেটের কষ্ট বৃদ্ধি পেতে পারে। কোনও কাজের জন্য গভীর চিন্তা করতে হতে পারে। সন্তানের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন।

বৃশ্চিক রাশি: চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধি। দুপুরের পরে আগুন থেকে সাবধান। আঘাতপ্রাপ্তির সম্ভাবনা। কর্মস্থানে কোনও বাধা আসতে পারে। উন্নতির জন্য চেষ্টা। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে।

ধনু রাশি: স্ত্রীর বেহিসেবি খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি— কোনও কিছু কেনার আগে ভাবনা-চিন্তা করা প্রয়োজন।

মকর রাশি: গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি হতে পারে। নীতি নিয়ে কোনও তর্ক হতে পারে। পিতার সঙ্গে সম্পত্তি ব্যাপারে বিবাদ। অসৎ লোকের জন্য কোন ক্ষতি হতে পারে। প্রেমে মান বাড়তে পারে। আর্থিক ব্যাপারে একটু চাপ।

কুম্ভ রাশি: গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা সফল হতে পারে। আজ স্ত্রী এমন কিছু কাজ করবেন, যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে। নিজের কাজের উপর নিজেরই গর্ববোধ হবে। জ্বর-জ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে।

মীন রাশি: আজ এমন কিছু কাজ করবেন যা আপনার অজান্তেই ভবিষ্যতের জন্য ভাল। কোনও কথা গোপন নিয়ে দাম্পত্য কলহ। আজ সারা দিন ব্যস্ততায় কাটবে। স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন পুরোনো কোনও ব্যাধির উপশম হতে পারে ।