বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল শুক্রবার ২ সেপ্টেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২, ০৬:৪৪ এএম | আপডেট: সেপ্টেম্বর ২, ২০২২, ১২:৪৪ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল শুক্রবার ২ সেপ্টেম্বর ২০২২
আজকের রাশিফল শুক্রবার ২ সেপ্টেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) শুক্রবার ২ সেপ্টেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: পিঠে ব্যথার সমস্যা বাড়তে পারে। সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। দাম্পত্য জীবন সুখেই কাটবে।  

বৃষ রাশি: স্ত্রীর বেহিসেবি কথাবার্তার জন্য সংসারে অশান্তি। বন্ধুদের ব্যবহারে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি কেনার ভাল সময় চলছে।   

মিথুন রাশি: জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তাবৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে গর্ব বোধ। টিউমার-জাতীয় সমস্যায় ভোগান্তি। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত। 

কর্কট রাশি: প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে  অর্থব্যয়। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বাড়িতে অতিথি আসতে পারে।

সিংহ রাশি :  বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, আঘাতপ্রাপ্তির যোগ রয়েছে। আর্থিক সমস্যার সম্মুখীন হতে হবে। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিন। 

কন্যা রাশি : ব্যবসায় শুভ কিছু ঘটার সম্ভাবনা। রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না। আজ সাধুসঙ্গে থাকতে পারবেন। নিকট কোনও লোক শত্রুতা করতে পারেন। 

তুলা রাশি: ব্যবসায় শুভ কিছু ঘটার সম্ভাবনা। রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না। আজ সাধুসঙ্গে থাকতে পারবেন। নিকট কোনও লোক শত্রুতা করতে পারেন। 

বৃশ্চিক রাশি: দাঁতের  রোগ বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য  কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি বাধবে। আর্থিক দিক থেকে দিনটি ভাল যাবে।

ধনু রাশি: পিতার শরীর নিয়ে  চিন্তা বৃদ্ধি। আজ প্রিয়জনের প্রতি ঘৃণা জন্মাতে পারে। অনেক দিনের আশা করা বস্তু লাভ হওয়ার সম্ভাবনা। আর্থিক ব্যাপারে চাপ থাকবে। প্রেমে আনন্দ বৃদ্ধি। 

মকর রাশি :  কর্মস্থানে আপনার নিন্দা হওয়ার আশঙ্কা রয়েছে। কোনও বিবাদের জন্য পুলিশের চাপ। ব্যবসায় ভাল ফলের আশা করতে পারেন। ভ্রমণে খরচ বৃদ্ধি। 

কুম্ভ রাশি : রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। পিতার সম্পত্তি লাভ হতে পারে। অপরের চিকিৎসায় খরচ বাড়তে পারে। বন্ধুর সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা। 

মীন রাশি : আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সারা দিন ব্যবসায় শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পরতে পারেন।