বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২

Ajker Rashifal : আজকের রাশিফল সোমবার ২০ জুন ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: জুন ২০, ২০২২, ০৬:৫৩ এএম | আপডেট: জুন ২০, ২০২২, ০৬:৫৩ এএম

Ajker Rashifal : আজকের রাশিফল সোমবার ২০ জুন ২০২২
আজকের রাশিফল সোমবার ২০ জুন ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন Ajker Rashifal : আজকের রাশিফল সোমবার ২০ জুন ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: বন্ধুর কাছ থেকে সাহায্য লাভে বাধা। বাড়িতে অতিথি সমাগমে আনন্দ। অন্য কারও জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ। আজ একটু সাবধানে থাকুন, বদনাম হতে পারে। আজ কারও কাছে অপদস্থ হতে পারেন। 

বৃষ রাশি: মামলায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক অসুখে ভোগান্তির যোগ। সকাল থেকে দিনটি ভাল-মন্দ মিশিয়ে চলবে। প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ আছে।

মিথুন রাশি:  আবেগের বশে কোনও কাজ করলে বিপদ। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন। সকাল থেকে ভ্রাতৃবিবাদ হতে পারে। দিনটি সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সকলের সঙ্গে কথা খুব বুঝে বলবেন।

কর্কট রাশি : ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল হবে। প্রেমের ব্যাপারে কোনও খারাপ খবর আসতে পারে। ধর্ম নিয়ে আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে।

সিংহ রাশি : প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান। সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। চুরি-ডাকাতির জন্য অর্থক্ষতি হতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে।

কন্যা রাশি : নিজের পর্যাপ্ত আয়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ায় রক্তচাপ বৃদ্ধি। সকাল থেকে মানসিক অবসাদ আসতে পারে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্রফল পাবেন।

তুলা রাশি: মা বাবার সঙ্গে মতবিরোধ। মাথা ঠান্ডা রাখতে হবে। আর্থিক ক্ষতি হতে পারে। অগ্রপশ্চাৎ না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা।

বৃশ্চিক রাশি : কুটিরশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অগ্রগতি। পড়াশোনার জন্য খুব ভাল সুযোগ আসতে পারে। কর্ক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। নিম্নতন স্তরের বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ।

ধনু রাশি: শারীরিক ক্ষমতা অনুযায়ী কর্ম করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে।। আপনার ব্যবহার একটু খারাপ হতে পারে। জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে।

মকর রাশি: বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। বন্ধুর ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ।

কুম্ভ রাশি : মায়ের শারীরিক অবস্থার অবনতি। সকাল থেকে শরীরে একটু কষ্ট বাড়তে পারে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। দুপুরের পরে বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল।

মীন রাশি : লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে। চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরের কোথাও চোট লাগতে পারে।