মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২

Ajker Rashifal : আজকের রাশিফল শুক্রবার ২০ মে ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: মে ২০, ২০২২, ০৬:৫৩ এএম | আপডেট: মে ২০, ২০২২, ০৬:৫৩ এএম

Ajker Rashifal : আজকের রাশিফল শুক্রবার ২০ মে ২০২২
আজকের রাশিফল শুক্রবার ২০ মে ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন Ajker Rashifal : আজকের রাশিফল শুক্রবার ২০ মে ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। গান-বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য আনন্দ। স্ত্রীর কোনও কাজে শান্তি পেতে পারেন।

বৃষ রাশি: সারাদিন কোনও কাজে ব্যস্ত থেকেও সফল হবেন না। চাকরির শুভ যোগাযোগ আসতে চলছে। পিতার সঙ্গে তর্ক হওয়ায় মনখারাপ। সারাদিন কোনও প্রিয়জনের সঙ্গে থেকেও আনন্দ পাবেন না। খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন।

মিথুন রাশি:  ব্যবসায় খুব ভাল ফল পাবেন। শরীরের কোনও অংশে ক্ষত নিয়ে দুর্ভোগ। আইনি কোনও কাজের জন্য দিনটি ভাল নয়। কাজের প্রতি আজ একটু অনীহা আসতে পারে। সংসারের কোনও কাজের জন্য বিরক্তি।

কর্কট রাশি : কোনও সূত্র থেকে বাড়তি আয় হতে পারে। পুরনো কোনও রোগ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা। পড়াশোনার জন্য ভাল সময়। কোনও ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। শরীরের কোনও অংশে যন্ত্রণা বৃদ্ধি। কোনও কাজ করে মানসিক শান্তি পেতে পারেন।

সিংহ রাশি : চ্যালেঞ্জের সম্মুখীন হন। আপনি আজকে জিতবেন, তাই ভয় নেই। প্রিয়জনের থেকে ভাল থাকুন। নিজের চাহিদা বুঝেই কাজ করুন। অবশ্যই জীবনে ফোকাস রাখুন। 

কন্যা রাশি : দয়ালু স্বভাব আজকে অনেক কিছু দেবে। চিন্তা করেই অর্থ ব্যয় করুন। জরুরি প্রয়োজন দেখা দেবে, তাই সাবধান। পরিবারের সদস্যদের সময় দিন। আজকে প্রেমের আশা নেই।

তুলা রাশি : হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। মানুষের সেবায় মনে শান্তি। নতুন কোনও কিছু কেনার পরিকল্পনা হতে পারে। স্ত্রীর জন্য ভাল কোথাও ভ্রমণ হতে পারে। স্বজনবর্গের সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হতে পারে। বন্ধুর সাহায্যে ভাল কিছু হতে পারে।

বৃশ্চিক রাশি : নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা। শরীরে কোনও যন্ত্রণার কারণে কাজের ক্ষতি থেকে সাবধান। পথে কোনও বাধার সামনে পড়তে হতে পারে। দাম্পত্য বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি।

বৃশ্চিক রাশি: ব্যবসায় মন্দা দেখা দিতে পারে। কোনও যন্ত্রণা বা পেটের সমস্যা বৃদ্ধি। আপনার কোনও নিন্দা বা সমালোচনা হতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। আয় বৃদ্ধি ও সঞ্চয় বৃদ্ধি। কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক। ভ্রমণের জন্য দিনটি ভাল হবে না।

ধনু রাশি: বাড়তি কিছু খরচের জন্য চিন্তা। প্রেমের জন্য কোনও সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে। পিতা-মাতার জন্য মনে দুঃখবোধ। মধুর কথাবার্তা বলার জন্য বিপদ থেকে উদ্ধার। পড়াশোনার সুযোগ বৃদ্ধি। কাজের ক্ষেত্রে উন্নতির চেষ্টা। 

মকর রাশি: গঠনমূলক কোনও কাজে উন্নতির সুযোগ। বাড়তি কোনও ব্যবসার জন্য আলোচনা। আইনি কোনও কাজের জন্য সমস্যা বাড়তে পারে। কাজের কোনও ভাল সুযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। মায়ের শরীর নিয়ে চিন্তা।

কুম্ভ রাশি: রাজনীতির লোকেদের জন্য ভাল কোনও খবর আসার সম্ভাবনা। দাঁতের কোনও রোগ হওয়ার আশঙ্কা। কোনও লোকের কাছে দয়ার পাত্র হতে পারেন। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাড়তি কোনও ব্যবসায় অর্থ আসতে পারে। 

মীন রাশি: বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই-বোনে সম্পত্তি নিয়ে বিবাদ। সম্মান নিয়ে টানাটানি। প্রেমের সম্পর্কে উন্নতির যোগ। বাড়িতে অতিথি নিয়ে আনন্দ। আজ দুপুরের পরে কোনও ক্ষতির সম্ভাবনা। কোমরে যন্ত্রণা বাড়তে পারে।