শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল সোমবার ২১ নভেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২, ০৭:০১ এএম | আপডেট: নভেম্বর ২১, ২০২২, ০১:০১ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল সোমবার ২১ নভেম্বর ২০২২
আজকের রাশিফল সোমবার ২১ নভেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) সোমবার ২১ নভেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: সমাজসেবায় বা দানকার্যে যুক্ত হওয়ার ইচ্ছা জাগবে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। গুরুজনদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলতে হবে।

বৃষ রাশি: শত্রুর সঙ্গে মোকাবিলা করতে সক্ষম হবেন। স্ত্রীর পরামর্শে লাভবান হতে পারেন। প্রেমে অপর কারও জন্য অশান্তি হতে পারে। অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে। পুরনো ব্যথা নতুন করে দেখা দিতে পারে।

মিথুন রাশি: আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। নিজের কৌশলে শত্রুর মন জয় করতে পারবেন। বাড়িতে মনের মতো অতিথি সমাগমে আনন্দ লাভ। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ রয়েছে। 

কর্কট রাশি :  রক্ত-সংক্রান্ত রোগে ভোগান্তির সম্ভাবনা রয়েছে। নিজের কৌশলে ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। নতুন গৃহ নির্মাণে বাধা আসতে পারে। রাস্তাঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন।

সিংহ রাশি:  নতুন কোনও কাজের সুযোগ আসতে পারে। বাড়ির দায়িত্ব পালনে সক্ষম না-ও হতে পারেন। উচ্চশিক্ষার বিশেষ সুযোগ আসতে পারে। শেয়ারে শুভ যোগ দেখা যাচ্ছে।

কন্যা রাশি: দাম্পত্য জীবনে হঠাৎ করে অশান্তি আসতে পারে। গুরুজনদের শারীরিক অবস্থার পরিবর্তন। কোনও আশা পূরণ হতে পারে। অজানা কোনও স্থান থেকে অর্থ আসতে পারে।

তুলা রাশি: প্রেমে বাধা থাকলেও আনন্দ পাবেন। বিদ্যার্থীদের জন্য নতুন যোগাযোগ আসতে পারে। সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। গৃহনির্মাণের শুভ সময়। 

বৃশ্চিক রাশি: দাম্পত্য সুসম্পর্ক বজায় থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। কিছু পাওয়ার জন্য মনে জেদ সৃষ্টি হতে পারে। কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে।

ধনু রাশি: যানবাহন চালানোয় বাড়তি সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় ব্যবসায় অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। সারা দিন কোনও কারণে চিত্তচাঞ্চল্য বজায় থাকবে।

মকর রাশি: হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। মানুষের সেবায় শান্তিলাভ। বন্ধুর সুবাদে কোনও সুবিধা পাবেন। ভাল কাজে সাফল্য লাভ হবে। 

কুম্ভ রাশি: মামলা-মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল হবে। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন। সারা দিন হিসেবি ভাবে চললেও অর্থ খরচ কমবে না। 

মীন রাশি: দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। কাজকর্ম বা ব্যবসা নিয়ে সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে।