বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২

Ajker Rashifal : আজকের রাশিফল বুধবার ২২ জুন ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: জুন ২২, ২০২২, ০৬:৫০ এএম | আপডেট: জুন ২২, ২০২২, ০৬:৫০ এএম

Ajker Rashifal : আজকের রাশিফল বুধবার ২২ জুন ২০২২
আজকের রাশিফল বুধবার ২২ জুন ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন Ajker Rashifal : আজকের রাশিফল বুধবার ২২ জুন ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: লোকের সঙ্গে একটু ভাল ব্যবহার করুন, বিবাদ ঘটতে পারে। গোপন কোনও রোগ বাড়তে পারে। ব্যবসায় খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণ থেকে মুক্তির সুযোগ। কাজের ক্ষেত্রে কোনও ভুল হওয়ার সম্ভাবনা।

বৃষ রাশি: সারাদিন কোনও কাজে ব্যস্ত থেকেও সফল হবেন না। চাকরির শুভ যোগাযোগ আসতে চলছে। পিতার সঙ্গে তর্ক হওয়ায় মনখারাপ। সারাদিন কোনও প্রিয়জনের সঙ্গে থেকেও আনন্দ পাবেন না। খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন।

মিথুন রাশি:  ব্যবসায় খুব ভাল ফল পাবেন। শরীরের কোনও অংশে ক্ষত নিয়ে দুর্ভোগ। আইনি কোনও কাজের জন্য দিনটি ভাল নয়। কাজের প্রতি আজ একটু অনীহা আসতে পারে। সংসারের কোনও কাজের জন্য বিরক্তি।

কর্কট রাশি : কাজের ভাল সুযোগ আসতে পারে। কুচিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে আয়। বন্ধুর সহায়তায় কোনও ক্ষতি থেকে রক্ষা। ব্যবসায় বিবাদ থেকে সাবধান থাকা দরকার। প্রতিবেশীর জন্য কোনও অশান্তি ঘটতে পারে।

সিংহ রাশি : কোনও মহিলার থেকে সাবধান থাকুন। চিকিৎসার খরচ বাড়তে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যাঁরা বিদেশে থাকেন, তাঁদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি। অর্থভাগ্য ভাল থাকবে।

কন্যা রাশি : প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে।

তুলা রাশি: মা –বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ। মাথা ঠান্ডা রাখতে হবে। আর্থিক ব্যাপারে কোনও ক্ষতি হতে পারে। আগুপিছু না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা।

বৃশ্চিক রাশি: নতুন কোনও কাজের জন্য বদনাম। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে বাসরত কোনও বন্ধুর জন্য মনখারাপ। ব্যবসায় খরচ বাড়তে পারে।

ধনু রাশি : মাথায় আঘাত লাগার আশঙ্কা। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসা ভাল থাকলেও সকাল থেকে শরীরে ভাল থাকবে না। বাড়িতে ভোগবিলাসের জন্য খরচ হতে পারে। বাবামায়ের সঙ্গে ছোট বিষয় নিয়ে অশান্তি।

মকর রাশি : নিজের মনের ওপর নিয়ন্ত্রন থাকবে। উত্তেজনাপূর্ণ পরিস্থিতি রাখুন। আর্থিকভাবে লাভবান রাখুন। উপহার পাবেন। আজ ভালবাসার অনুভুতি থাকবে। কর্মক্ষেত্রে সবকিছুতে মুশকিল থাকবে। অতিরিক্ত সময় নিজের আয়ত্বে থাকবে। 

কুম্ভ রাশি : শারীরিক অসুস্থতা থেকে সেরে উঠবেন। আর্থিক উন্নতি নিশ্চিত। ব্যায় ঊর্ধ্বমুখী হবে। সবার চাহিদার কথা চিন্তা করলে মুশকিল। বিভিন্ন নির্দেশে আজকে বিধ্বস্ত থাকবেন। বিয়ের সুযোগ রয়েছে। আজ নানা লক্ষ্যে পৌঁছাতে পারেন।

মীন রাশি : প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে। আজ সব কাজেই কম-বেশি সাফল্য পাবেন। স্ত্রীর উৎসাহে ব্যবসায় উন্নতির আশা রাখতে পারেন।