মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ০৬:৩৯ এএম | আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২, ১২:৩৯ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর ২০২২
আজকের রাশিফল বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: পড়াশোনার জন্য দূরে যেতে হবে। যে কোনও দিক থেকে অর্থ আসতে পারে। প্রেমের ব্যাপারে আনন্দ লাভ। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদের জন্য কর্ম নিয়ে চিন্তা।

বৃষ রাশি: বাড়তি আয় করতে গিয়ে বিপদ ঘটতে পারে। শিল্পীদের জন্য ভাল সময়। প্রেমের ব্যাপারে মনে প্রচুর চাপ থাকবে। ব্যাবসায় লাভ বৃদ্ধি। বাড়িতে শুভ কাজ হওয়ার সম্ভাবনা।

মিথুন রাশি: গুরুদেবের সঙ্গে থাকায় শান্তি লাভ। নতুন কাজের প্রতি উৎসাহ বৃদ্ধি। হাতের কাজের জন্য সুনাম পাবেন। ব্যাবসায় চিন্তা থেকে মুক্তি। আজ লোকের কাছে বিশেষ গুরুত্ব পাবেন।

কর্কট রাশি: মানসিক কষ্ট থাকতে পারে। জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতি। বাড়তি কাজের চাপ থাকবে। জটিল ব্যাধি থেকে মুক্তি পেতে পারেন। ধর্ম সংক্রান্ত কাজে অর্থসাহায্য করতে হতে পারে।

সিংহ রাশি: বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার। প্রেমে অশান্তি বিচ্ছেদ পর্যন্ত গড়াতে পারে। চাকরির জায়গায় কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায় নতুন সুযোগের সম্ভাবনা। 

কন্যা রাশি: কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। গুরুদেবের আশীর্বাদ লাভ করতে পারবেন। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে হবে। আইনি পরামর্শ নিতে হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ।

তুলা রাশি: সন্তানদের সঙ্গে আজ খুব ধৈর্যের সঙ্গে ব্যবহার করুন। অতিরিক্ত কথা আজ আপনাকে বিপদে ফেলতে পারে। অলৌকিক কারণে ভয় পেতে পারেন। পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে।

বৃশ্চিক রাশি: নিজের ব্যবহারে সম্মান প্রাপ্তি। আত্মীয়দের সঙ্গে মনোমালিন্য। সম্পত্তি নিয়ে গুরুজনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। সন্তানদের কারণে মনে উদ্বেগ বৃদ্ধি। 

ধনু রাশি: গুরুত্বপূর্ণ কাজ থাকলে সকালের মধ্যে মিটিয়ে ফেলুন। প্রতিবেশীর কাজের জন্য নিজের ক্ষতি। বাড়িতে নতুন কিছু কেনার ব্যাপারে আলোচনা হতে পারে।

মকর রাশি: চাকরিজীবীদের জন্য দিনটি খুব শুভ। শারীরিক অসুস্থতার জন্য ভ্রমণ বাতিল হতে পারে। আজ নিজেকে খুব একা মনে হবে। সকালের দিকে অর্থক্ষতির আশঙ্কা।

কুম্ভ রাশি: বন্ধুর কাজে বিরক্ত হতে পারেন। পেটের সমস্যায় নাজেহাল হতে হবে। রোগের চাপ বৃদ্ধি। সন্তানের কুকর্মের জন্য মানসিক চাপ। শত্রুর সঙ্গে আলোচনা করতে পারেন।

মীন রাশি: বিপদে বন্ধুর সাহায্য পাবেন না। কাজের জন্য নতুন ব্যবস্থা হতে পারে। ব্যবসায় বাধা পড়তে পারে। চাকরির স্থানে সাহসের পরিচয় দিতে হবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।