বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal : আজকের রাশিফল শনিবার ২৩ এপ্রিল ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২২, ০৬:৫৫ এএম | আপডেট: এপ্রিল ২৩, ২০২২, ১২:৫৫ পিএম

Ajker Rashifal : আজকের রাশিফল শনিবার ২৩ এপ্রিল ২০২২
আজকের রাশিফল শনিবার ২৩ এপ্রিল ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন Ajker Rashifal : আজকের রাশিফল বৃহস্পতিবার ২১ এপ্রিল ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ : খেলাধূলায় আনন্দ পাবেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। কুটিল মনোভাবের জন্য অশান্তি হবে। ব্যবসায় ভাল সুযোগ পাবেন। আর্থিক সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা নিয়ে চিন্তা থাকবে।

বৃষ : প্রেমের প্রতি ঘৃণা বাড়বে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যাঁরা বিদেশে থাকেন তাঁদের সামনে ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি হবে। ব্যবসা নিয়ে চিন্তা থাকবে।

মিথুন :  ব্যবসায় চিন্তা বাড়বে। শরীরে ক্ষয় বাড়বে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। কাজের জন্য সুনাম পেয়ে আনন্দ। বিদেশে থাকা বন্ধুর জন্য মন খারাপ হবে। ব্যবসায় খরচ বাড়তে পারে। বুকে-পিঠে কষ্ট বাড়তে পারে।

কর্কট রাশি : স্ত্রীর জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা। কর্মস্থানে বিবাদ নিয়ে চিন্তা থাকবে। সামাজিক সুনাম পেতে পারেন। ব্যবসায় ভাল যোগাযোগ হবে। বাড়তি খরচ নিয়ে চিন্তা থাকবে।

সিংহ রাশি : স্ত্রীর জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদের আশঙ্কা। কর্মস্থানে বিবাদ নিয়ে চিন্তা থাকবে। সামাজিক সুনাম পেতে পারেন। ব্যবসায় ভাল যোগাযোগ হবে। বাড়তি খরচ নিয়ে চিন্তা থাকবে।

কন্যা রাশি : কাজে ভুল হওয়ার আশঙ্কা। শত্রুদের থেকে একটু সাবধান থাকুন। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তি নিয়ে চিন্তা বাড়বে। পেটের সমস্যা বাড়তে পারে।

তুলা রাশি : আজ কোনও কারণে মনে ভয় বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন, বিবাদ বাধতে পারে। হার্টের সমস্যা বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও কারণে বিবাদ বা তর্ক বাধতে পারে। আজ ব্যবসায় মন্দা বাড়তে পারে।

বৃশ্চিক রাশি : প্রেমে অশান্তির আশঙ্কা। শত্রু আজ আপনার দুর্বলতার সুযোগ নিতে পারেন। পুজো জন্য খরচ বাড়তে পারে। সঙ্গীতচর্চা থেকে আনন্দ পাবেন। অফিসে চাপ বাড়তে পরে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

ধনু রাশি : আজ পেটের সমস্যায় কাজের ক্ষতি হতে পারে। দুপুরের পরে কোনও ভাল খবর আসতে পারে। আজ বাড়ির বাইরে ভোগান্তির যোগ আছে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। সংসারে ভুল বোঝাবুঝি বৃদ্ধি পাবে। বন্ধুকে নিয়ে বিবাদের আশঙ্কা

মকর রাশি : গবেষণায় সাফল্য পাবেন। ব্যবসা নিয়ে চিন্তা বাড়তে পারে। বাড়িতে অশান্তি বাধতে পারে। অফিসে বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। কাজের প্রতি একটু অনিহা আসতে পারে। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। চাকরিতে চাপ বাড়তে পারে।

কুম্ভ রাশি : সকাল থেকে অতিরিক্ত খরচ হতে পারে। পড়াশোনায় ভাল সুযোগ আসতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। বিজ্ঞান বিষয়ক আলোচনা হবে। ব্যবসায় খরচ বৃদ্ধি পাবে। কাছাকাছি কোথাও ভ্রমণ হতে পারে।

মীন রাশি : সম্পত্তি থেকে আয় হতে পারে। বাবার সঙ্গে বিবাদের আশঙ্কা। কোনও কাজে আজ সাহসের পরিচয় দিতে হবে। কাজের ভাল সুযোগ আসতে পারে। মায়ের সঙ্গে বিবাদ থেকে সাবধান। ভ্রমণের জন্য খরচ বাড়বে।