শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

আজকের রাশিফল: Ajker Rashifal শনিবার ২৩ জুলাই ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: জুলাই ২৩, ২০২২, ০৬:৪৮ এএম | আপডেট: জুলাই ২৩, ২০২২, ১২:৪৮ পিএম

আজকের রাশিফল: Ajker Rashifal শনিবার ২৩ জুলাই ২০২২
আজকের রাশিফল: Ajker Rashifal শনিবার ২৩ জুলাই ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) শনিবার ২৩ জুলাই ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: দাম্পত্য জীবনে বিবাদ। শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব দরকারি কাজ থাকলে আজ করবেন না। পেটের সমস্যা বৃদ্ধি।

বৃষ রাশি: অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আইনি সুরক্ষা পেতে পারেন। প্রতিযোগিতামূলক কাজে জয়ের আশা রাখতে পারেন। কর্মস্থানে নিজের কিছু ভুল সংশোধনের জন্য মিথ্যার আশ্রয় নিতে হবে।

মিথুন রাশি: চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা। ব্যবসায় জট থাকলে তা আরও বাড়তে পারে। ক্রোধ সংযত করা দ্রুত প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বাবার জন্য খরচ বাড়তে পারে।

কর্কট রাশি: সহকর্মীদের মিষ্টি কথায় ভুলবেন না। পুরনো দিনের কোনও ঝামেলা মিটে যেতে পারে। আজ সারাদিন কর্মে একটু আলস্য থাকলেও সঞ্চয় ভাল হবে। দীর্ঘমেয়াদি কোনও কাজ দ্রুত সেরে ফেলুন।

সিংহ রাশি :  মায়ের চিকিৎসায় খরচ। সন্তানের কোনও কাজে শান্তি লাভ। পাওনা আদায় হতে পারে। বাইরের কোনও লোকের জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ। দুপুরের পরে ব্যবসায় উন্নতি।

কন্যা রাশি : আজ বাইরের কোনও অশান্তি বাড়িতে আসার আশঙ্কা। পুজোপাঠের জন্য খরচ বৃদ্ধি। বন্ধুদের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

তুলা রাশি: কিছু উপহার পেতে পারেন। অচেনা লোকের জন্য বিপদে পড়তে পারেন। খরচ বাড়তে পারে। আইনি কাজের জন্য বিশেষ আলোচনা। বিবাহ সংক্রান্ত ব্যাপারে কথাবার্তা বন্ধ রাখা দারকার।

বৃশ্চিক রাশি : আজ সকাল থেকে কোনও সমস্যা কপালে জুটতে পারে। অপরের উপকার করতে গিয়ে নিজের ক্ষতি। সম্পত্তির ব্যাপারে চাপ আসতে চলছে। বাড়তি কোনও সমস্যার থেকে সাবধান থাকুন।

ধনু রাশি: আজ একটু সাবধানে থাকুন, বিপদের সম্ভাবনা। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা পাবেন। পায়ের যন্ত্রণা বাড়তে পারে।

মকর রাশি: ভ্রমণে বাধা আসতে পারে। তবে সারা দিন কোনও প্রিয়জনের সঙ্গে থাকায় আনন্দ লাভ। খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন। পেটের সমস্যা দেখা দিতে পারে। পরিবারে খরচ বাড়তে পারে।

কুম্ভ রাশি : অপরের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসায় কিছু উন্নতি হতে পারে। সংসারে শান্তি দেখতে পাবেন। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। ভ্রমণের জন্য বাড়তি খরচ হতে পারে।

মীন রাশি : ভাই-বোনের সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ। সম্মান নিয়ে টানাটানি হতে পারে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারেন। আজ কোনও ক্ষতির আশঙ্কা রয়েছে।