শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩

Ajker Rashifal: আজকের রাশিফল শনিবার ২৪ জুন ২০২৩

সৌভিক বেজ

প্রকাশিত: জুন ২৪, ২০২৩, ০৭:০৬ এএম | আপডেট: জুন ২৪, ২০২৩, ০৩:০৬ এএম

Ajker Rashifal: আজকের রাশিফল শনিবার ২৪ জুন ২০২৩
আজকের রাশিফল শনিবার ২৪ জুন ২০২৩

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) শনিবার ২৪ জুন ২০২৩। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: বাড়িতে নতুন যানবাহন কেনার পরিকল্পনা। হঠাৎ কিছু হারিয়ে যেতে পারে। পিতার শরীর নিয়ে কষ্ট বৃদ্ধি পাবে। পড়াশোনার জন্য দিনটি ভাল হবে না। বাড়তি খরচ থেকে সাবধান থাকুন। 

বৃষ রাশি: সারা দিন মনে কারও প্রতি বিদ্বেষ সৃষ্টি হতে পারে। প্রেমে জটিলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। সন্তানের আচরণে বদল লক্ষ করবেন। হাঁটুতে বা পায়ে ব্যথা হতে পারে।

মিথুন রাশি: পুরনো রোগ ফেলে না রাখাই ভাল হবে। কর্মস্থানে অশান্তি বৃদ্ধি পেতে পারে। একা থাকতে ভাল লাগবে। জমি-বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

কর্কট রাশি: সন্তানের বায়নায় নাজেহাল হতে হবে। বিবাহের শুভ যোগ রয়েছে। বিলাসিতার কারণে অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। উচ্চশিক্ষায় বাধা থাকলেও নিম্নতন স্তরের বিদ্যায় অগ্রগতির যোগ।

সিংহ রাশি: ব্যবসার ব্যাপারে চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। আপনার থেকে বয়সে ছোট কারও কাছ থেকে উপকার নিতে হতে পারে। সুগারের সমস্যায় ভোগান্তির যোগ। 

কন্যা রাশি: কাউকে পরামর্শ না দেওয়াই ভাল হবে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কষ্ট অবহেলা করবেন না। আইনি কাজের ব্যাপারে ভাল সুযোগ আসতে পারে।

তুলা রাশি: আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন। উপার্জন নিয়ে মনে প্রচুর ক্ষোভ থাকবে। ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদ হতে পারে। সংসারে সুখ ফিরবে, কিন্তু পরিশ্রম সত্ত্বেও কিছু অভাব-অনটন থেকে যাবে।

বৃশ্চিক রাশি: খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন আসতে পারে। কর্মক্ষেত্রে আপনি মিশ্রফল পাবেন। নিজের ভাগের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। অপরের জন্য কাজ করে আনন্দ।

ধনু রাশি: ঝামেলা বাধলে আয়ত্বে আনা মুশকিল হবে। গন্ধ জাতীয় দ্রব্য ব্যবসায়ীদের জন্য ভাল সময়। কারও চিকিৎসার দায়িত্ব নিতে হতে পারে। ফাটকা ব্যাপারে ক্ষতি।

মকর রাশি: ভাই সম্পর্কের কারও থেকে উপকার পেতে পারে। শত্রুপক্ষ আপনার কাছে দমে থাকবে। কর্মস্থানে দায়িত্ব বাড়তে পারে। গুরুত্বপূর্ণ বিষয় স্ত্রীর সঙ্গে আলোচনা করুন। 

কুম্ভ রাশি: গাড়িচালকদের জন্য দিনটি ভাল। সন্তানের চাকরির জন্য কারও সঙ্গে আলোচনা হতে পারে। উত্তেজনা জাতীয় কাজ থেকে দূরে থাকুন। নিজের পুরনো ব্যবসায় আর্থিক উন্নতি যোগ। 

মীন রাশি: মাতৃস্থানীয়া কোনও ব্যক্তির খারাপ ব্যবহারের জন্য কষ্ট পেতে পারেন। কর্মে অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীর অসুস্থ হতে পারে। বাড়তি কোনও কাজের জন্য সময় নষ্ট।