বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

আজকের রাশিফল :Ajker Rashifal সোমবার ২৫ জুলাই ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: জুলাই ২৫, ২০২২, ০৭:০৫ এএম | আপডেট: জুলাই ২৫, ২০২২, ০১:০৫ পিএম

আজকের রাশিফল :Ajker Rashifal সোমবার ২৫ জুলাই ২০২২
আজকের রাশিফল :Ajker Rashifal সোমবার ২৫ জুলাই ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) সোমবার ২৫ জুলাই ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: আজ ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরে পরিবেশ খুব একটা উপযুক্ত থাকবে না। গুরুজনদের নিয়ে ভ্রমণ হতে পারে। উচ্চশিক্ষায় বাধা আসতে পারে। প্রেমের দিকটা খুব শুভপ্রদ দেখা যাচ্ছে।

বৃষ রাশি: মুখ মিষ্টতা আজ আপনাকে সকলের কাছে খুব প্রিয় করে তুলবে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায় কারও সঙ্গে বিবাদ বাধতে পারে।

মিথুন রাশি:  প্রতিবেশীর চাপে আজ ব্যবসায় ক্ষতি হতে পারে। স্থির মস্তিষ্কে শত্রুর মোকাবিলা করুন। গুরুজনদের স্বাস্থ্যের উন্নতি লক্ষ্য করা যাবে। সন্তানদের জন্য মুখ উজ্জ্বল হবে।

কর্কট রাশি : চোখের সমস্যায় ভোগান্তি। আজ ভাল কোনও চিন্তা তাড়িয়ে বেড়াবে। ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ দেখা যাচ্ছে। মামলা মোকদ্দমা থেকে দূরে থাকাই ভাল। বাড়িতে আত্মীয়ের সমাবেশ ঘটবে।

সিংহ রাশি : বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, আঘাতের সম্ভাবনা। অর্থনৈতিক সমস্যার সন্মুখীন হতে হবে। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিন।

কন্যা রাশি : ব্যবসায় শুভ কিছু ঘটার সম্ভাবনা। রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না। আজ সাধুসঙ্গে থাকতে পারবেন। নিকট কোনও লোক শত্রুতা করতে পারে।

তুলা রাশি: ব্যবসায় কোনও বাধার জন্য মাথা গরম। পিতার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে দেবেন না। পেটের যন্ত্রণা বাড়তে পারে।

বৃশ্চিক রাশি : আইনি কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি। বন্ধুমহলে বিবাদ। ধর্ম সংক্রান্ত কাজে কিছু খরচ হতে পারে। ব্যবসায় ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে চিন্তা। ভ্রাতৃবিবাদ বাড়তে পারে।

ধনু রাশি: কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। সামাজিক সুনাম পেতে পারেন। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মকর রাশি : প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ। মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সংকেত। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে।

কুম্ভ রাশি : আত্মীয়-শোক আসতে পারে। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ হাতছাড়া হওয়ার যোগ। পড়াশোনার ক্ষেত্রে খারাপ কিছু ঘটতে পারে।

মীন রাশি : সন্ধ্যায় মাথার যন্ত্রণা বৃদ্ধি। পড়াশোনায় অসুবিধা। ব্যবসায় আয় বৃদ্ধি। প্রিয়জনের কোনও কাজের জন্য সংসারে অশান্তি। মায়ের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে।