শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal : আজকের রাশিফল বুধবার ২৫ মে ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: মে ২৫, ২০২২, ০৬:৫৩ এএম | আপডেট: মে ২৫, ২০২২, ১২:৫৩ পিএম

Ajker Rashifal : আজকের রাশিফল বুধবার ২৫ মে ২০২২
আজকের রাশিফল বুধবার ২৫ মে ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন Ajker Rashifal : আজকের রাশিফল বুধবার ২৫ মে ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে। সারাদিন ব্যবসা নিয়ে মনে একটু ভয় কাজ করবে। সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গন্ডগোল হতে পারে। 

বৃষ রাশি: আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে। আজ সবার সঙ্গে কথা খুব বুঝে বলবেন, অপমানিত হওয়ার সম্ভাবনা আছে। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। ছোট কারও কাছ থেকে কোনও বিষয়ে সাহায্য পেতে পারেন।

মিথুন রাশি:  বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। গৃহ নির্মাণের শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা একটু থাকবে। পরিবারের পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

কর্কট রাশি : স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনও কিছু পাওয়ার জন্য মনে জেদ সৃষ্টি হতে পারে। আজ কাজের জায়গায় সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য।

সিংহ রাশি : আজ বিনিয়োগী কোনও ব্যবসার ফল ভাল পাওয়া যাবে। ব্যয় কম হবে। সঙ্গীতচর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চশিক্ষার ক্ষেত্র খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ।

কন্যা রাশি : দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। সারাদিন চিত্তচাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। 

তুলা রাশি: বাড়িতে কিছু চুরি যেতে পারে। মনে উচ্চাশা থাকলে আজ তা সফল হতে পারে। মামলা-মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

বৃশ্চিক রাশি : আজ সারাদিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

ধনু রাশি : কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। সন্তানদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমে আঘাত পাওয়ার সম্ভাবনা। সমাজের জন্য কিছু করার ফলে সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি। বাইরের কোনও লোকের জন্য খরচ বাড়তে পারে।

মকর রাশি: জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে। পড়াশোনায় কোনও খারাপ কিছু ঘটতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট।

কুম্ভ রাশি : কর্মে বদলির সম্ভবনায় মানসিক চাপ। আয়-ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল। গুপ্তশত্রু বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীর উস্কানিতে সংসারে ঝঞ্ঝাট। শত্রুপক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের জন্য উন্নতি অপেক্ষা করছে।

মীন রাশি : ব্যবসায় সাফল্য পেতে সামান্য বাধা পেরোতে হবে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। পাওনা আদায়ে ভোগান্তি হতে পারে। সাধুসঙ্গ লাভে মনে শান্তি। আত্মীয়দের নিয়ে চিন্তা।