বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল শুক্রবার ২৫ নভেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ১২:৪৬ এএম | আপডেট: নভেম্বর ২৫, ২০২২, ০৬:৪৯ এএম

Ajker Rashifal: আজকের রাশিফল শুক্রবার ২৫ নভেম্বর ২০২২
আজকের রাশিফল শুক্রবার ২৫ নভেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) শুক্রবার ২৫ নভেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: বাইরের লোকের জন্য চারিত্রিক অবনতি হতে পারে। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ রয়েছে। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি ঘটতে পারে। প্রেমের ব্যাপারে বিষণ্ণতা আসতে পারে। 

বৃষ রাশি: মামলায় জিতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। স্নায়বিক অসুখে ভোগান্তির যোগ দেখা যাচ্ছে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। শত্রুভয় বাড়তে পারে। পিতার শরীরের ব্যাপারে চিন্তা বাড়বে। 

মিথুন রাশি: ব্যবসায় সাহস থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল হবে। অধিক খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। প্রেমের ব্যাপারে খারাপ খবর আসতে পারে।

কর্কট রাশি :  জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। ব্যবসা নিয়ে মনে প্রচুর অশান্তি থাকবে। ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদ। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব-অনটন থাকবে।

সিংহ রাশি: যানবাহন খুব সাবধানে চালাতে হবে, বিপদের আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হতে পারে। মানসিক শান্তি পাবেন না।  

কন্যা রাশি: নিজের পর্যাপ্ত আয়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনাও আছে। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়বে। পূজাপাঠের জন্য খরচ হতে পারে।  কোনও বন্ধুর ব্যাপারে চিন্তা বাড়তে পারে। 

তুলা রাশি: মা-বাবার সঙ্গে বিরোধ বাধলে মাথা ঠান্ডা রাখতে হবে। বাইরে অচেনা লোকের জন্য বিপদ হতে পারে। খরচ অতিরিক্ত বাড়তে পারে। আইনি কাজের জন্য বিশেষ আলোচনা। 

বৃশ্চিক রাশি: কুটিরশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অগ্রগতি দেখা যাচ্ছে। অপরের উপকার করতে গিয়ে নিজের ক্ষতি হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ আসতে পারে। আকস্মিক কোনও সমস্যা আসতে পারে।

ধনু রাশি: বাড়িতে ভোগবিলাসের জন্য খরচ  বাড়তে পারে। পিতা-মাতার সঙ্গে কোনও বিষয় নিয়ে আলোচনা হতে পারে। ব্যবসায় ভাল সুযোগ পেতে পারেন। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

মকর রাশি : বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখ হবে। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। পারিবারিক অশান্তি অনেক দূর যেতে পারে। বন্ধুর কাছ থেকে উপকার পেতে পারেন। 

কুম্ভ রাশি : উচ্চশিক্ষার ক্ষেত্র বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। স্ত্রীর সঙ্গে বিবাদ নিয়ে চিন্তা হতে পারে। কান, নাক, গলা নিয়ে সমস্যা বাড়তে পারে।  

মীন রাশি : সংসারে অশান্তি মিটে যাবে। সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। ভ্রমণের ব্যাপারে আলোচনা। ব্যবসার জন্য বাড়তি খরচ হতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ দেখা যাচ্ছে।