শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

আজকের রাশিফল বুধবার ২৬ জানুয়ারি ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২, ১১:১৪ পিএম | আপডেট: জানুয়ারি ২৫, ২০২২, ১১:৪৪ পিএম

আজকের রাশিফল বুধবার ২৬ জানুয়ারি ২০২২
আজকের রাশিফল বুধবার ২৬ জানুয়ারি ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal), মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

 

মেষ রাশি/ARIES  (March 21-April 20)
এমন কাজে নিযুক্ত হন যেখানে লাভ পাবেন। কেউ কেউ আপনাকে উত্যক্ত করবেন, মাথা ঠাণ্ডা রাখুন। বিবাহের সুযোগ রয়েছে। সহকর্মীদের সামলাতে কৌশল অবলম্বন করুন। 

 

বৃষ রাশি/ TAURUS  (April 21 – May 20)
আর্থিক অবস্থার উন্নতি হবে। ব্যয় কম করুন, আজকে নতুন কাজে হাত দিতে পারেন। সম্পর্ক পুনরুজ্জীবিত করতে হবে। আকস্মিক কোনও বার্তা আজকে আপনাকে খুশি দেবে। বড়দের থেকে পরামর্শ নিন, কাজে দেবে।

 

মিথুন রাশি / GEMINI (May 21-June 21)
আজকে মজা থাকবে। পরিবারের প্রয়োজন বুঝুন। মূল্যবান জিনিস ক্রয় করলে ভাল। আর্থিক সুবিধা থাকবে। অল্প বয়সের সঙ্গে কাজে নিযুক্ত হন, অনেক লাভ হবে। পার্টনারের ঠিক মানসিক চাপ পাবেন।

 

কর্কট রাশি / CANCER (June 22-July 22)
উপভোগ করুন সবকিছু। আজকে জীবনের গুরুত্ব বুঝবেন। জরুরি প্রয়োজন দেখা দেবে। অগ্রাধিকারে নিজেকে আগে নিযুক্ত করুন। দীর্ঘায়িত ঝামেলা মেটান। নানা ঝামেলায় জড়াতে পারেন তাই সতর্ক থাকুন। 

 

সিংহ রাশি / LEO  (July 23-Aug 23)
বাড়ি থেকে দূরে থেকেই কাজ করবেন। রুক্ষ আচরণ দূরে সরান। আজকে সবকিছুই নিয়ন্ত্রনের মধ্যে রাখতে হবে। আপনি চাইলেও পালাতে পারবেন না তাই পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিন। 

 

কন্যা রাশি / VIRGO  (Aug 24-Sep 23)
শিশুদের সঙ্গে সময় কাটান। আজকে অনেককিছু দেখবেন। অজানা উৎস থেকে অর্থ আসবে। সামাজিক অনুষ্ঠান থেকে অনেককিছু জানবেন। রহস্য উন্মোচন হবে। 

 

তুলা রাশি / LIBRA (Sep 24-Oct 23)
ইতিবাচক মনোভাব আজকে অনেক লাভ দেবে। চারপাশের মানুষের থেকে অনেক কিছু জানতে পারবেন। অহেতুক অর্থ অপচয় করবেন না। খ্যাতি হবে। আজকে উৎফুল্ল থাকবেন।

 

বৃশ্চিক রাশি / SCORPIO (Oct 24-Nov 22)
নিজের মত করে কাজ করুন। ইতিবাচক চিন্তা সমস্যার সমাধান করবে। ব্যবসায় আজকে অনেক লাভ। বন্ধুদের থেকে ভাল হবে। অনেক মানুষ আজকে আপনাকে উৎসাহিত করবে। সচেতন হতে হবে, চোখ কান খোলা রাখুন। 

 

ধনু রাশি / SAGITTARIUS (Nov 23-Dec 21)
দয়ালু স্বভাব আজকে অনেক কিছু দেবে। চিন্তা করেই অর্থ ব্যয় করুন। জরুরি প্রয়োজন দেখা দেবে, তাই সাবধান। পরিবারের সদস্যদের সময় দিন। আজকে প্রেমের আশা নেই।

 

মকর রাশি / CAPRICORN (Dec 22-Jan 21)
শরীরের দিকে নজর দিন। পরবর্তীতে কোনও ঝামেলায় জড়াবেন না। চাপ থাকবে, এবং নিজের দমে কাজ করে যান। বাচ্চাদের সঙ্গে সম্পর্ক ভাল রাখুন। প্রেমের মেজাজে রয়েছেন। 

 

কুম্ভ রাশি / AQUARIUS (Jan 22-Feb 19)
চ্যালেঞ্জের সম্মুখীন হন। আপনি আজকে জিতবেন, তাই ভয় নেই। প্রিয়জনের থেকে ভাল থাকুন। নিজের চাহিদা বুঝেই কাজ করুন। অবশ্যই জীবনে ফোকাস রাখুন। 

 

মীন রাশি / PISCES (Feb 20-Mar 20)
অপ্রত্যাশিত লাভ থেকেই আজকে অবাক হবেন। আর্থিক উন্নতি হতে পারে। প্রেমে অদ্ভুত কিছু দেখতে পাবেন। অংশীদারদের সহজ ভাবে নেবেন না। দূরত্ব রাখুন, তবেই ভাল থাকবেন।