বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল শনিবার ২৬ নভেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২, ০১:১৪ এএম | আপডেট: নভেম্বর ২৬, ২০২২, ০৭:১৪ এএম

Ajker Rashifal: আজকের রাশিফল শনিবার ২৬ নভেম্বর ২০২২
আজকের রাশিফল শনিবার ২৬ নভেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) শনিবার ২৬ নভেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: মাথাগরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। পিঠে ব্যথার সমস্যা বাড়তে পারে। সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার তেমন উন্নতি হবে না। 

বৃষ রাশি: পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি খরচ হতে পারে। স্বামীর বেহিসেবি কথাবার্তার জন্য সংসারে অশান্তি। 

মিথুন রাশি: সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। জমি বা সম্পত্তি ক্রয়বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে গর্ববোধ। টিউমার-জাতীয় অসুখে ভোগান্তি হতে পারে।

কর্কট রাশি :  ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে অর্থব্যয়ের যোগ। বাড়তি খরচের জন্য স্বামীর সঙ্গে বিবাদ। বাড়িতে অতিথি আসতে পারে।

সিংহ রাশি: কোনও কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। সঙ্গীতশিল্পীদের জন্য ভাল সময় আসছে। রক্তচাপ বাড়তে পারে। ভাল কাজের জন্য উন্নতির সম্ভাবনা। সতর্ক থাকুন, একটু আঘাতের যোগ রয়েছে। 

কন্যা রাশি: প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে । পারিবারিক ভ্রমণ হতে পারে।  নতুন বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে গিয়ে বাধা। ব্যবসায় শুভ কিছু ঘটার সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি: ভাল ব্যবহারের দ্বারা অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকালের থেকে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। ইচ্ছা পূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। পিতার সঙ্গে বিশেষ আলোচনা। 

বৃশ্চিক রাশি: বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ। দাঁতের রোগ বাড়তে পারে। নিজের সুবিধার জন্য কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি বাধবে। আর্থিক দিকে দিনটি ভাল হবে। সকলে মিলে দূরে ভ্রমণ হবে।

ধনু রাশি: রক্তচাপ নিয়ে চিন্তা বাড়তে পারে। দিনটি ভাল, কিন্তু মানসিক চাপ থাকবে। ব্যবসায় ঋণমুক্তির যোগ। আর্থিক ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি। 

মকর রাশি : গাড়িচালকদের জন্য দিনটি শুভ। শরীর খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তিরক্ষা। চিকিৎসার জন্য প্রচুর ব্যয় হতে পারে। 

কুম্ভ রাশি : কাজের চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদ। ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। পড়াশোনার পথে বাধা আসতে পারে।

মীন রাশি : বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। সারা দিন নির্ঝঞ্ঝাটে কাটবে। উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে।