শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal : আজকের রাশিফল বুধবার ২৭ এপ্রিল ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২২, ০৬:৪৮ এএম | আপডেট: এপ্রিল ২৭, ২০২২, ১২:৪৮ পিএম

Ajker Rashifal : আজকের রাশিফল বুধবার ২৭ এপ্রিল ২০২২
আজকের রাশিফল বুধবার ২৭ এপ্রিল ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন : আজকের রাশিফল (Ajker Rashifal) বৃহস্পতিবার ২১ এপ্রিল ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ : যাঁরা গান-বাজনা নিয়ে কাজ করেন, তাঁদের জন্য ভাল সময়। রক্তচাপ বাড়তে পারে। আত্মীয় সংক্রান্ত কোনও বিবাদ আসতে পারে। প্রেমে অভিমান বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান।

বৃষ : সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণা। অশান্তি থেকে সাবধান থাকুন। ব্যবসায় উচ্চপদস্থ কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি।

মিথুন :  বন্ধুদের সঙ্গে অর্থব্যয়। সঙ্গীতে সাফল্য আসতে পারে। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটু কথা বলায় দুঃখবোধ। লিভারের সমস্যা। প্রিয়জনের সম্পর্কে কোনও কোনও খারাপ খবর আসতে পারে। বৃথা ভ্রমণ হতে পারে।

কর্কট রাশি : প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি।

সিংহ রাশি : প্রেমে বিবাদ ঘটতে পারে। বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে।

কন্যা রাশি : ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। কর্মস্থানে বিশেষ আলোচনায় সম্মান প্রাপ্তি। ব্যবসায় আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন।

তুলা রাশি : কোনও ছোট্ট অশান্তি পুলিশ পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। আজ আপনাকে কোনও দুর্ঘটনার সাক্ষ্য দিতে হতে পারে। কোনও প্রভাবশালী ব্যক্তির কাছ থেকে উপকার পেতে পারেন। অতিরিক্ত ক্রোধ মর্যাদাহানির কারণ হতে পারে।

বৃশ্চিক রাশি : প্রেমে অশান্তির আশঙ্কা। শত্রু আজ আপনার দুর্বলতার সুযোগ নিতে পারেন। পুজো জন্য খরচ বাড়তে পারে। সঙ্গীতচর্চা থেকে আনন্দ পাবেন। অফিসে চাপ বাড়তে পরে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

ধনু রাশি : আজ পেটের সমস্যায় কাজের ক্ষতি হতে পারে। দুপুরের পরে কোনও ভাল খবর আসতে পারে। আজ বাড়ির বাইরে ভোগান্তির যোগ আছে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। সংসারে ভুল বোঝাবুঝি বৃদ্ধি পাবে। বন্ধুকে নিয়ে বিবাদের আশঙ্কা।

মকর রাশি : ব্যবসার ব্যয় নিয়ে আলোচনা। বাড়িতে কোনও নতুন অতিথির আগমন। কৃষিকাজে সাফল্য বাড়তে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি। পড়াশোনার ক্ষেত্রে কোনও অসুবিধা। ব্যবসায় আয় বৃদ্ধি। আজ ভ্রমণে না যাওয়াই ভাল হবে, কষ্ট বাড়তে পারে।

কুম্ভ রাশি : স্ত্রীর কারণে কোনও খরচ বৃদ্ধি। আজ একটু রোগের প্রকোপ বাড়তে পারে। দাম্পত্য বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। কোনও খারাপ কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসায় একটু পরিবর্তন লক্ষ করতে পারবেন। 

মীন রাশি : সন্তানের ভবিষ্যৎ নিয়ে আলোচনা। আজ ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন না। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই ভাল হবে। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের কৌশলে ব্যবসায় অগ্রগতির আভাস।