শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

আজকের রাশিফল বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২, ১১:৫০ পিএম | আপডেট: জানুয়ারি ২৭, ২০২২, ১২:২০ এএম

আজকের রাশিফল বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২
আজকের রাশিফল বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal), মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

 

মেষ রাশি/ARIES  (March 21-April 20)
নিজের সিদ্ধান্ত আজ কার্যকর হবে না। প্রতিবেশীর সঙ্গে কোনও কারণে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত দৌড়ঝাঁপের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে।

 

বৃষ রাশি/ TAURUS  (April 21 – May 20)
প্রয়োজনীয় বিষয়ে দ্রুত এগিয়ে যান। গৃহ নির্মাণের জন্য অর্থ খরচ। ভাল কোনও কাজের জন্য প্রতিবেশীদের কাছে সম্মান বাড়তে পারে। আজ ব্যবসা ভাল চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভাল নয়।

 

মিথুন রাশি / GEMINI (May 21-June 21)
আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিন। কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন। 

 

কর্কট রাশি / CANCER (June 22-July 22)
যানবাহন বা জমি— কোনও কিছু কেনার আগে ভাবনাচিন্তা করা প্রয়োজন। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত।

 

সিংহ রাশি / LEO  (July 23-Aug 23)
নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা। শরীরে কোনও যন্ত্রণার কারণে কাজের ক্ষতি থেকে সাবধান। পথে কোনও বাধার সামনে পড়তে হতে পারে। দাম্পত্য বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি।

 

কন্যা রাশি / VIRGO  (Aug 24-Sep 23)
বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে। পিতা-মাতার সঙ্গে ছোট কারণে বিবাদ বাড়তে পারে। স্ত্রীর উৎসাহে ব্যবসায় উন্নতির আশা রাখতে পারেন। উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার সম্ভাবনা। বাড়িতে আত্মীয় আসতে পারে।

 

তুলা রাশি / LIBRA (Sep 24-Oct 23)
স্বাস্থ্য ভাল রাখতে হবে। দীর্ঘসময় ধরে যেটি ভাবছেন আজ সেটি পূর্ণ হবে। নতুন কাজে হাত দিতে পারেন। অন্যকে প্রতিশ্রুতি দেবেন। যৌথ ব্যবসায় যাবেন না।

 

বৃশ্চিক রাশি / SCORPIO (Oct 24-Nov 22)
অসুস্থতা নিয়ে আলোচনা করা বন্ধ করুন। মনোযোগ সরিয়ে অন্যদিকে দিন। আজকে পরিবারের সদস্যদের সঙ্গে থাকলে ভাল হবে। প্রচুর অর্থ ব্যয় করতে হবে। পরিকল্পনা গ্রহণ করুন, ভাল হবে। হঠকারী পদক্ষেপ এড়িয়ে চলুন।

 

ধনু রাশি / SAGITTARIUS (Nov 23-Dec 21)
ঘৃণা রাখবেন না। শুধুমাত্র গোপনে কাজ সারলে আজকে ভাল। ধৈর্য ক্ষমতা নষ্ট করবেন না। বিশ্বাস কমলে সম্পর্কে ফাটল ধরতে পারে। দীর্ঘ লাভের জন্য আজকে অনেক কসরত করতে হবে। ইতিবাচক মনোভাব মানা উচিত। 

 

মকর রাশি / CAPRICORN (Dec 22-Jan 21)
মানসিক ভাবে পাশে থাকুন। স্পষ্ট উপলব্ধি প্রয়োজন। অযথা আজকে ঝামেলা না করাই ভাল। ব্যবসায়ীদের জন্য ভাল দিন। অভাবনীয় লাভ দেখবেন। অপ্রত্যাশিত কিছু ঘটবে। সময়ের সদ্ব্যবহার করুন। 

 

কুম্ভ রাশি / AQUARIUS (Jan 22-Feb 19)
প্রচেষ্টা চালিয়ে যান। হেরে যাবেন না। অনেকের থেকেই কাঙ্খিত ফলাফল পেতে পারেন। বেশ কিছু কঠিন কাজ করতে হবে। ক্ষুদ্রতর ব্যবসায় আজকে লাভ আসবে। আজকে অনেকের থেকেই আনন্দ পাবেন। 

 

মীন রাশি / PISCES (Feb 20-Mar 20)
আজকে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে। মানসিক চাপ থাকবে। বাড়ির বাইরে যাওয়ার আগে সব কাজ করে যান। প্রবীণদের আশির্বাদ লাভ করুন। অনেক অনুকূল পরিবর্তন আসবে।