সোমবার, ০৮ আগস্ট, ২০২২

আজকের রাশিফল: Ajker Rashifal বৃহস্পতিবার ২৮ জুলাই ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: জুলাই ২৮, ২০২২, ০৬:৪৩ এএম | আপডেট: জুলাই ২৮, ২০২২, ০৬:৪৩ এএম

আজকের রাশিফল: Ajker Rashifal বৃহস্পতিবার ২৮ জুলাই ২০২২
আজকের রাশিফল: Ajker Rashifal বৃহস্পতিবার ২৮ জুলাই ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বৃহস্পতিবার ২৮ জুলাই ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: শত্রুর মোকাবিলা করতে পারবেন না। নতুন কোনও প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। বাতজ সমস্যা বৃদ্ধি। আজ বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন, বিবাদের যোগ আছে।

বৃষ রাশি: কর্মে অনীহা থাকায় ব্যবসায় অবনতি। দর্শনের আলোচনায় আজ আপনি অনেক এগিয়ে থাকবেন। শুভ কোনও খবর আজ আপনার জন্য অপেক্ষা করছে।

মিথুন রাশি:  আজ অতিরিক্ত পরিশ্রমের কারণে ক্রোধ বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারেন। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণ হতে পারে।

কর্কট রাশি : আজ ব্যবসায় অন্যকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ নিয়ন্ত্রণে থাকবে। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে।

সিংহ রাশি: কাজের ব্যাপারে উদ্বেগ দেখা দিতে পারে। খেলাধুলার কারণে উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে। পেটের পুরনো রোগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের যোগ।

কন্যা রাশি:  ব্যবসায় ব্যয় বৃদ্ধি। নিজের বুদ্ধিতে বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য আনন্দ লাভ। কোনও মহিলা থেকে সাবধান থাকুন। চিকিৎসার খরচ বাড়তে পারে।

তুলা রাশি: প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। গান-বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য শান্তি লাভ। আর্থিক চাপ থাকবে।

বৃশ্চিক রাশি: কোনও কাজে বারবার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কোনও কষ্ট অবহেলা করবেন না। আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বাইরের বিবাদ বাড়িতে আসতে পারে।

ধনু রাশি : ব্যবসায় বেশি খরচ। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ। কোনও আত্মীয়ের পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বিবাদ দেখা দেবে।

মকর রাশি: আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্র বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। 

কুম্ভ রাশি :  ব্যবসায়ীরা ব্যবসা একটু নজরে রাখুন। যাঁরা বিবাহের কথা ভাবছেন তাঁদের জন্য ভাল সময় নয়। পদার্থবিদ্যা নিয়ে লেখাপড়া করছেন যাঁরা, তাঁরা সাফল্য পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি।

মীন রাশি : বাড়িতে অতিথি সমাগমে আনন্দ। বাইরের লোকের জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ। প্রেমের ক্ষেত্রে আজ অশান্তি বাড়তে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি।