মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল সোমবার ২৮ নভেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২, ০৭:১৬ এএম | আপডেট: নভেম্বর ২৮, ২০২২, ০১:১৬ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল সোমবার ২৮ নভেম্বর ২০২২
আজকের রাশিফল সোমবার ২৮ নভেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) সোমবার ২৮ নভেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: আজ যে কোনও কাজের চেষ্টা করতে পারেন, ফল শুভ হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ভাল ব্যবহার বজায় রেখে চলুন। 

বৃষ রাশি: দীর্ঘকালের অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন। নতুন গৃহ নির্মাণে বাধা আসতে পারে। সপরিবার ভ্রমণ নিয়ে চিন্তা। আজ সংসারে মাত্রাছাড়া ব্যয় হতে পারে। 

মিথুন রাশি: কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথা বলায় বিবাদের সৃষ্টি। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা। 

কর্কট রাশি :  ব্যবসায়  নতুন কোনও কাজের শুভ সূচনা হতে পারে। শত্রুর কারণে মনে ভয় বাড়তে পারে। চাকরির স্থানে কোনও মহিলার সঙ্গে নতুন ভাবে বন্ধুত্ব শুরু হতে পারে।

সিংহ রাশি :  প্রেমের ব্যাপারে অভিমান বৃদ্ধি পাবে। বুদ্ধির বলে শেয়ারে বড় বিপদ থেকে রক্ষা পেতে পারেন। মাত্রাছাড়া ক্রোধ বিপদ ডেকে আনতে পরে। স্ত্রীর সঙ্গে গৃহনির্মাণের জন্য আলোচনা।

কন্যা রাশি : ব্যবসায় বিবাদ থেকে সাবধান। বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসার ভাল সুযোগ কাজে লাগান। আজ মনের মতো আয় হবে না।

তুলা রাশি: সাধুসেবায় শান্তি লাভ। স্ত্রীর সঙ্গে ঝগড়ার সুযোগ অন্য লোক নিতে পারে। চাকরির জন্য কোনও বন্ধুর সঙ্গে আলোচনা। রক্তচাপ নিয়ে চিন্তা। ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা হতে পারে।

বৃশ্চিক রাশি: বাবার জন্য বিপদ থেকে উদ্ধার লাভ। প্রিয়জনের জন্য মনঃকষ্ট। দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যবসার ক্ষেত্র শুভ ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। 

ধনু রাশি: কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। খেলাধুলায় সাফল্য আসতে পারে। বিবাহ নিয়ে চিন্তা বাড়তে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বৃদ্ধি পাওয়ার যোগ রয়েছে। 

মকর রাশি : হঠাৎ করে জীবনে আমূল পরিবর্তন আসতে চলেছে। বাবার কাছ থেকে অর্থসাহায্য পেতে পারেন। সারা দিন খুব দৌড়ঝাঁপ করে কাটাতে হতে পারে। 

কুম্ভ রাশি : শরীরে নানা রোগ মাথাচাড়া দিতে পারে। সাবধানে চলাফেরা করুন। গোপন কোনও আশা সফল হতে চলেছে। হঠাৎ করে কোনও অসৎ কাজের জন্য পুলিশি ঝামেলায় ফাঁসতে পারেন।

মীন রাশি : দূর ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যাওয়ায় মনে ক্লেশ। স্নায়ুপীড়ায় ভোগান্তির যোগ। সন্তানের পড়াশোনায় অগ্রগতির যোগ। সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন।