বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল সোমবার ২৯ আগস্ট ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২২, ০৭:০৫ এএম | আপডেট: আগস্ট ২৯, ২০২২, ০১:০৫ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল সোমবার ২৯ আগস্ট ২০২২
আজকের রাশিফল সোমবার ২৯ আগস্ট ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) সোমবার ২৯ আগস্ট ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: আজ সারা দিন প্রচুর খাটুনি হতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে।  কোনও কাজের জন্য দূরে যেতে হতে পারে। আজ সন্তানের ভাল কাজ আপনাকে অবাক করবে।

বৃষ রাশি: সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে।

মিথুন রাশি:  অতিরিক্ত কথায় সমস্যার সৃষ্টি হতে পারে। প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ। মনের মতো মানুষের দেখা পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। সৌখিনতার জন্য খরচ হতে পারে।

কর্কট রাশি : পুরনো ঋণ আদায়ে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে অশান্তি। ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে। পেটের কোনও রোগ বাড়তে পারে। স্ত্রীর কারণে বাড়তি কিছু খরচ হওয়ার যোগ।

সিংহ রাশি: ব্যবসার জন্য উচ্চ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি হতে পারে। পাড়ার লোকের উস্কানিতে বাড়িতে অশান্তি হতে পারে।

কন্যা রাশি: লিভারের কোনও সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের কোনও খারাপ খবর আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে। আলস্যের জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে।

তুলা রাশি: তৃতীয় ব্যক্তির জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। একটু সাবধানে গাড়ি চালানো দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। 

বৃশ্চিক রাশি: যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। আজ খুব ভাল যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। আজ বাড়ির লোকের সঙ্গে মতের মিল নাও হতে পারে।

ধনু রাশি: ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে ইতিবাচক যোগাযোগ আসতে পারে। কাজের ক্ষেত্রে উন্নতির চেষ্টা। ভ্রাতৃবিবাদ বাড়তে পারে।

মকর রাশি :  শারীরিক অবস্থা খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি বজায় থাকবে। চিকিৎসার জন্য প্রচুর অর্থব্যয় হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি : ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। পড়াশোনার ক্ষেত্রে আজ কোনও বাধা আসতে পারে। অতিরিক্ত অর্থ খরচ হতে পারে। 

মীন রাশি : প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। পারিবারিক ভ্রমণ হওয়ার সম্ভাবনা। পেটের সমস্যা বাড়তে পারে। আপনার কোনও ব্যবহার লোকের খারাপ লাগতে পারে।