শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল শনিবার ২৯ অক্টোবর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২২, ০৭:০৯ এএম | আপডেট: অক্টোবর ২৯, ২০২২, ০১:০৯ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল শনিবার ২৯ অক্টোবর ২০২২
আজকের রাশিফল শনিবার ২৯ অক্টোবর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) শনিবার ২৯ অক্টোবর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: নিজের চেষ্টায় ব্যবসায় লাভ হতে পারে। ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা-বাবার সঙ্গে বিবাদ মিটতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি দেখা দেবে।

বৃষ রাশি: প্রেমের ক্ষেত্রে একটু দুশ্চিন্তা দেখা দিতে পারে। কুটিরশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য অগ্রগতি অপেক্ষা করছে। আজ আপনার কোনও কথা অপরের বিপদ ডেকে আনতে পারে।

মিথুন রাশি:  কাজের চাপের জন্য কর্মচারীর সঙ্গে বিবাদ। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। ভাল ব্যবহারের দ্বারা অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকালের তুলনায় দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। 

কর্কট রাশি :  ব্যবসায় ক্ষতি থেকে সাবধান। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ। দাঁতের রোগ বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। 

সিংহ রাশি: আজ দিনটি ভাল, কিন্তু মানসিক চাপ থাকবে। ব্যবসায় ঋণমুক্তির যোগ। আয়ের ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে।

কন্যা রাশি: প্রিয়জন কোনও কারণে মুখ ফিরিয়ে নেবে। গাড়িচালকদের জন্য দিনটি ভাল। শারীরিক অবস্থা একটু খারাপ থাকায়, কর্মে ক্ষতির আশঙ্কা।

তুলা রাশি: কোমরের নীচে যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। পড়াশোনার ক্ষেত্রে কোনও বাধা আসতে পারে। অর্থ নষ্ট হওয়ার জন্য দুশ্চিন্তা।

বৃশ্চিক রাশি: সামাজিক কাজের জন্য যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার জন্য গমনের সুযোগ পেতে পারেন। কোনও আত্মীয় সম্পর্কে খারাপ খবর আসতে পারে। 

ধনু রাশি: কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। খেলাধুলায় সাফল্য আসতে পারে। বিবাহ নিয়ে চিন্তা বাড়তে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বৃদ্ধি পাওয়ার যোগ রয়েছে। 

মকর রাশি : হঠাৎ করে জীবনে আমূল পরিবর্তন আসতে চলেছে। বাবার কাছ থেকে অর্থসাহায্য পেতে পারেন। সারা দিন খুব দৌড়ঝাঁপ করে কাটাতে হতে পারে। 

কুম্ভ রাশি : শরীরে নানা রোগ মাথাচাড়া দিতে পারে। সাবধানে চলাফেরা করুন। গোপন কোনও আশা সফল হতে চলেছে। হঠাৎ করে কোনও অসৎ কাজের জন্য পুলিশি ঝামেলায় ফাঁসতে পারেন।

মীন রাশি : দূর ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যাওয়ায় মনে ক্লেশ। স্নায়ুপীড়ায় ভোগান্তির যোগ। সন্তানের পড়াশোনায় অগ্রগতির যোগ। সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন।