শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল মঙ্গলবার ৩ জানুয়ারি ২০২৩

সৌভিক বেজ

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৩, ০৬:৪৯ এএম | আপডেট: জানুয়ারি ৩, ২০২৩, ১২:৪৯ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল মঙ্গলবার ৩ জানুয়ারি ২০২৩
আজকের রাশিফল মঙ্গলবার ৩ জানুয়ারি ২০২৩

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) মঙ্গলবার ৩ জানুয়ারি ২০২৩। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: বাইরের লোকের জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। অতিরিক্ত অর্থলাভের আশায় সমস্যার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা রয়েছে। শত্রুর সঙ্গে চুক্তিতে লাভবান হবেন। 

বৃষ রাশি: ভ্রমণের জন্য দিনটি ভাল হবে না। অতিরিক্ত আবেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। শরীরে সংক্রামক রোগের উৎপাত বৃদ্ধি পেতে পারে। 

মিথুন রাশি: ভ্রাতৃবিবাদ বাড়তে পারে। সন্তানের ব্যবহারের জন্য মানসিক চাপ বৃদ্ধি। দুপুরের পরে পিতার শরীর নিয়ে চিন্তা বাড়বে। কর্মস্থানে অনেক দিন বাদে নিজের প্রতিভার প্রকাশ ঘটাতে পারবেন। 

কর্কট রাশি :   চিকিৎসা সংক্রান্ত কাজে সারা দিন ব্যস্ততা থাকবে। পিতার সঙ্গে ছোটখাটো বিবাদ হতে পারে। বন্ধুর সঙ্গে দূরে কোথাও ভ্রমণের আলোচনা হতে পারে। 

সিংহ রাশি: বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি পাবে। স্ত্রীর ব্যাপারে চাপ আসতে পারে। পিতার সঙ্গে তর্ক। মামলায় জড়িয়ে পড়তে পারেন, তবে বুদ্ধিবলে জয় হবে। 

কন্যা রাশি: চাকরির স্থানে কোনও মহিলার সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করা ঠিক হবে না। বন্ধু সমাগমে আনন্দ লাভ। আপনার সহ্যশক্তি আপনাকে রক্ষা করবে।

তুলা রাশি: কর্ম নিয়ে মনে একটু অস্থিরতা থাকবে। পড়াশোনার বিষয়ে কাউকে সাহায্য করতে হতে পারে। সকালের দিকটা ভাল চললেও বিকেল খুব একটা ভাল যাবে না। 

বৃশ্চিক রাশি: রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়বে। বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে। সারা দিন খুব সমঝে চলুন, মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। কোনও আত্মীয়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে।

ধনু রাশি: বিশ্বস্ত কেউ ঠকাতে পারে, সতর্ক থাকুন। বিষণ্ণতা বাড়তে পারে। নিজের গোপন কথা প্রকাশ করবেন না। শুভ কাজে বাধা। চাকরির স্থানে কাজের চাপে শারীরিক অসুস্থতা দেখা দিতে পারে।  

মকর রাশি: পিতার সঙ্গে ব্যবসার ব্যাপারে আলোচনা করতে পারেন, কিন্তু অতিরিক্ত কোনও ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। 

কুম্ভ রাশি: গৃহনির্মাণের পরিকল্পনা করতে পারেন। অন্যের উপকার করে শান্তি পাবেন। সারা দিন বেশ প্রফুল্ল ভবেই কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ হবে না। 

মীন রাশি: অতিরিক্ত ক্রোধের জন্য বিপদে পড়তে পারেন। বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। উচ্চ পদের কোনও চাকরির যোগ দেখা যাচ্ছে।