সোমবার, ০৮ আগস্ট, ২০২২

Ajker Rashifal : আজকের রাশিফল রবিবার ৩ জুলাই ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: জুলাই ৩, ২০২২, ০৬:২৭ এএম | আপডেট: জুলাই ৩, ২০২২, ০৬:২৭ এএম

Ajker Rashifal : আজকের রাশিফল রবিবার ৩ জুলাই ২০২২
আজকের রাশিফল রবিবার ৩ জুলাই ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন Ajker Rashifal : আজকের রাশিফল রবিবার ৩ জুলাই ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: সন্তানের জন্য খরচ বাড়তে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়বে। বাড়তি কোনও কাজের সুযোগ আসতে পারে। আজ পথেঘাটে একটু সাবধানে চলাচল করা দরকার, বিশেষ করে জলপথে।

বৃষ রাশি: সারাদিন কোনও কাজে ব্যস্ত থেকেও সফল হবেন না। চাকরির শুভ যোগাযোগ আসতে চলছে। পিতার সঙ্গে তর্ক হওয়ায় মনখারাপ। সারাদিন কোনও প্রিয়জনের সঙ্গে থেকেও আনন্দ পাবেন না। খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন।

মিথুন রাশি:  ব্যবসায় খুব ভাল ফল পাবেন। শরীরের কোনও অংশে ক্ষত নিয়ে দুর্ভোগ। আইনি কোনও কাজের জন্য দিনটি ভাল নয়। কাজের প্রতি আজ একটু অনীহা আসতে পারে। সংসারের কোনও কাজের জন্য বিরক্তি।

কর্কট রাশি : কোনও সূত্র থেকে বাড়তি আয় হতে পারে। পুরনো কোনও রোগ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা। পড়াশোনার জন্য ভাল সময়। কোনও ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। শরীরের কোনও অংশে যন্ত্রণা বৃদ্ধি। কোনও কাজ করে মানসিক শান্তি পেতে পারেন।

সিংহ রাশি : চাকরিজীবীদের জন্য সময়টা ভাল যাবে না। আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে। আজ সারা দিন ব্যবসা নিয়ে মনে একটু চাপ কাজ করবে। সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে।

কন্যা রাশি : আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন অপমানের যোগ। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। দাদা বা ভাইয়ের কাছ থেকে কোনও বিষয়ে সাহায্য পেতে পারেন। গহনা ব্যবসায় উন্নতি লাভ।

তুলা রাশি: প্রেমে বাধা থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহার করতে পারে। পেটের সমস্যা একটু থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

বৃশ্চিক রাশি : ভ্রমনের জন্য খরচ। স্বামীস্ত্রীর মধ্যে সুসম্পর্ক একটু ক্ষুণ্ণ হতে পারে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনও কিছু পাওয়ার জন্য মনে আনন্দ সৃষ্টি হতে পারে। আজ কর্মের জায়গায় প্রচুর সুনাম বৃদ্ধি পাবে।

ধনু রাশি : কোনও আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। প্রেমে আঘাত থেকে সাবধান। খেলাধুলায় সাফল্য পেতে পারেন। ব্যবসায় আয়ের পরিমাণ বৃদ্ধি। বাড়তি কোনও খরচের জন্য ঋণ গ্রহণ।

মকর রাশি: অতিরিক্ত অর্থ ব্যয় হতে পারে। নিজেকে কিছু কাজ থেকে বিরত রাখা উচিত। পুরনো উত্তেজনা দেখা দেবে। প্রেমের জীবন গতিশীল। সিদ্ধান্ত নিতে হবে। অহংকার করবেন না সবকিছু নিয়ে। কর্মক্ষেত্রে ভাল দিন।

কুম্ভ রাশি : বেশি আগ্রাসী মনোভাব রাখবেন না। পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। প্রেমের জীবন গতিশীল। নিজের কাজের কৃতিত্ব অন্যকে নিতে দেবেন না। আকর্ষণীয় পরিকল্পনা করতে হবে।

মীন রাশি : নিজের জ্ঞান বাড়বে। উত্তম রসবোধ থাকবে। অন্যদের হস্তক্ষেপ আজকে মুশকিলে ফেলবে। পেশাদার দায়িত্ব আজ বাড়বে। বদ অভ্যাস থেকে দূরে থাকুন। মূল্যবান সময় নষ্ট হবে।