বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল শনিবার ৩ সেপ্টেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২, ০৬:৫৪ এএম | আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২, ১২:৫৪ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল শনিবার ৩ সেপ্টেম্বর ২০২২
আজকের রাশিফল শনিবার ৩ সেপ্টেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) শনিবার ৩ সেপ্টেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: দাঁতের কোনও রোগ বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য, কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি হতে পারে। আর্থিক ক্ষেত্রে দিনটি ভাল যাবে।

বৃষ রাশি: আজ দিনটি ভাল, কিন্তু মানসিক দিক দিয়ে চাপ থাকবে। ব্যবসার দিকে ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক বিষয়ে যোগাযোগ তৈরি হবে। পিতার শরীর নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে। 

মিথুন রাশি: প্রিয় জন আজ কোনও কারণে মুখ ফিরিয়ে নেবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভাল। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায়, কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা। 

কর্কট রাশি: কোমরের নীচে কোনও যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার দিকে কিছু পাওনা আদায় হতে পারে। পড়াশোনার জন্য আজ কোনও বাধা আসতে পারে। বাড়তি কোনও অর্থ নষ্ট হওয়ার জন্য চিন্তা। 

সিংহ রাশি: দাম্পত্য সম্পর্কে রুক্ষতা বাড়বে। বিশেষ কোনও আলোচনা থাকলে সেরে ফেলুন। শারীরিক দুর্বলতায় ভোগান্তির যোগ। কর্মস্থানে ভাল পরিকল্পনার জন্য সুনাম বৃদ্ধি।

কন্যা রাশি: বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসার ব্যাপারে মন শক্ত করুন। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল হবে। টাকাপয়সা চুরি যেতে পারে।

তুলা রাশি: অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের প্রতি আজ একটু বেশি নজর দিতে হবে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে।

বৃশ্চিক রাশি: সন্তানদের নিয়ে সংসারে কলহ হতে পারে। আইনি সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা বিকাশের আজ বিশেষ দিন। কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে।

ধনু রাশি: নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ অপরের জন্য কোনও কাজ করে আনন্দ পাবেন।

মকর রাশি: কোনও কারণে কর্মে অবসাদ আসতে পারে, কাটিয়ে না উঠলে সমস্যা। আপনার উদার মানসিকতা আপনাকে এগিয়ে নিয়ে যাবে। মন স্থির করে পারিবারিক দায়িত্ব পালন করুন।

কুম্ভ রাশি: আপনি কোনও পুরস্কার পেতে পারেন। শেয়ার বা ফাটকায় প্রাপ্তিযোগ। আজ কোনও কারণে বিপদে পড়ে আপনাকে মিথ্যা কথা বলতে হতে পারে।

মীন রাশি: আজ রাস্তায় বাড়তি সতর্কতা প্রয়োজন, বিপদের আশঙ্কা রয়েছে। নতুন কাজের যোগাযোগ বা বাড়তি উপার্জন হওয়ার শুভ সময়। পৈতৃক সম্পত্তি নিয়ে ভাই-বোনদের সঙ্গে অশান্তি।