বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল মঙ্গলবার ৩০ আগস্ট ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২২, ০৬:২৩ এএম | আপডেট: আগস্ট ৩০, ২০২২, ১২:২৩ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল মঙ্গলবার ৩০ আগস্ট ২০২২
আজকের রাশিফল মঙ্গলবার ৩০ আগস্ট ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) মঙ্গলবার ৩০ আগস্ট ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: আজ সকাল বেলাতেই চমকে যাওয়ার মতো খবর পেতে পারেন। আলস্য কাটিয়ে উঠতে পারলে লাভবান হবেন। ছোট কারও কাছ থেকে উপকার পাবেন। নিজের সিদ্ধান্তে অটল থাকুন, ক্ষতি হবে না।

বৃষ রাশি: সন্তানদের সঙ্গে মেলামেশা বাড়ান।  আজ কোনও গুজবে কান দিয়ে মাথা গরম করবেন না। অল্পে সন্তুষ্ট থাকার চেষ্টাই আপনার পক্ষে শুভ হবে। 

মিথুন রাশি: আজ ভ্রমণের জন্য মন খুব ব্যাকুল হবে। ধননাশ হতে পারে। সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ার যোগ দেখা যাচ্ছে। বাড়তি বিনিয়োগ না করাই ভাল হবে। বেশি কথায় অশান্তি হতে পারে।

কর্কট রাশি: প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে অসুস্থতার যোগ। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। 

সিংহ রাশি :  পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হতে পারে। দিনটি সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সকলের সঙ্গে কথা খুব বুঝে  বলবেন। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। 

কন্যা রাশি : আবেগের বশে কোনও কাজ করলে বিপদ হতে পারে। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন।   অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি করতে পারে।

তুলা রাশি: আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয়-বিক্রয়ে আশানুরূপ ফল পাবেন না। পড়াশোনার দিকে খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য অপমানিত হতে হবে।

বৃশ্চিক রাশি: জমি বা সম্পত্তি কেনাবেচা করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল হবে। পেটের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত।

ধনু রাশি: আজ দুপুরের পরে দাম্পত্য জীবন সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। 

মকর রাশি :  বন্ধুদের ব্যবহারে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি, কোনও কিছু কেনার আগে ভাবনাচিন্তা করা প্রয়োজন।

কুম্ভ রাশি : বন্ধুদের ব্যবহারে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি, কোনও কিছু কেনার আগে ভাবনাচিন্তা করা প্রয়োজন।

মীন রাশি : আজ অপরের জন্য কোনও কাজ করে আনন্দ পাবেন। টাকাপয়সা বুঝে খরচ করুন, আজ ব্যয়বহুল দিন। সংসারে কোনও দায়িত্ব থাকলে দ্রুত সেরে ফেলুন।