বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল বুধবার ৩১ আগস্ট ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২২, ০৬:০৮ এএম | আপডেট: আগস্ট ৩১, ২০২২, ১২:০৮ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল বুধবার ৩১ আগস্ট ২০২২
আজকের রাশিফল বুধবার ৩১ আগস্ট ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বুধবার ৩১ আগস্ট ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: আজ কোনও বিষয়ে জেদ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্র বিশেষ ভাল নয়। পিতার শারীরিক অবস্থার অবনতি।

বৃষ রাশি: সংসারে অশান্তি মিটতে দেরি আছে। আজ মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন। পেটের যন্ত্রণা বৃদ্ধি।   ভ্রমণে গিয়ে অপদস্থ হওয়ার আশঙ্কা। উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য পড়ে থাকা কার্য সিদ্ধি।

মিথুন রাশি: বাড়িতে অতিথি সমাগমে চিন্তার উদয়। কারও জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ। সারা দিন পারিবারিক শান্তি বজায় থাকবে।

কর্কট রাশি: ভুল কোনও কাজে আপনার অর্থক্ষতি হতে পারে। সংসারে অর্থনৈতিক সমস্যা থাকবে। অকারণে কোনও আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক অসুখে ভোগান্তির যোগ।

সিংহ রাশি :  প্রতিভা বিকাশের আজ বিশেষ দিন। কোনও ভয় আপনার বুদ্ধিনাশ করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ। রক্তপাত থেকে সাবধান থাকুন। 

কন্যা রাশি : খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে অসুস্থতার যোগ। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল হবে। 

তুলা রাশি: ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদ হতে পারে। সংসারে সুখ ফিরতে বিলম্ব হবে। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব-অনটন থাকবে। যানবাহন খুব সাবধানে চালাতে হবে, বিপদের আশঙ্কা।

বৃশ্চিক রাশি: দুপুরের পরে আপনার রসিকতা অন্যের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি আয়ের সম্ভাবনাও আছে। রাগ বৃদ্ধির জন্য রক্তচাপ বাড়তে পারে।

ধনু রাশি: শিক্ষকদের জন্য খুব অনুকূল সময়। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা-বাবার সঙ্গে বিরোধ। বুদ্ধির ভুলে কোনও ভাল কাজ হাতছাড়া হতে পারে। 

মকর রাশি :  কোনও কারণে মনে ভীষণ সংশয় কাজ করবে। অর্থভাগ্য ভাল হলেও খরচ থাকবে প্রচুর। প্রেমে সাফল্য পাবেন। কুটিরশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অগ্রগতি। ভাল কাজের বিনিময়ে উপহাস জুটতে পারে।

কুম্ভ রাশি : সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। সারা দিন হিসেবী ভাবে চললেও খরচ হতে পারে। 

মীন রাশি : ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। সামাজিক কাজে যুক্ত হতে না পারায় দুঃখবোধ। অতিরিক্ত মানসিক চাপের জন্য রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।