বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল সোমবার ৩১ জানুয়ারি ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২, ১১:০৩ পিএম | আপডেট: জানুয়ারি ৩০, ২০২২, ১১:৩৩ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল সোমবার ৩১ জানুয়ারি ২০২২
আজকের রাশিফল সোমবার ৩১ জানুয়ারি ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal), মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

 

মেষ রাশি/ARIES  (March 21-April 20)
ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। বন্ধুর জন্য কোনও কারণে রাগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। কোনও আশা পূরণের জন্য আনন্দ পাবেন। বাবার শরীর নিয়ে খরচ বাড়তে পারে। 

 

বৃষ রাশি/ TAURUS  (April 21 – May 20)
অফিসে দলগত বিবাদ বাড়তে পারে। দাঁতের যন্ত্রণা নিয়ে কষ্ট পেতে পারেন। ঠাকুরের কাজের জন্য দান করে আনন্দ পাবেন। প্রিয় ব্যক্তির সঙ্গে তর্ক বাধার জন্য মানসিক যন্ত্রণা। 

 

মিথুন রাশি / GEMINI (May 21-June 21)
পরিবারের সকলের সঙ্গে অশান্তি বাধতে পারে। ব্যবসায় অতিরিক্ত লোভের জন্য বিপদ হবে। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিয়ের বিষয় আলোচনা হবে।

 

কর্কট রাশি / CANCER (June 22-July 22)
ব্যবসায় বাড়তি কোনও বিষয়ে আলোচনা হবে। বাবার জন্য চিন্তা হতে পারে। অফিসে কারও সঙ্গে তর্ক বাধবে। আর্থিক চাপ বাড়তে পারে।

 

সিংহ রাশি / LEO  (July 23-Aug 23)
গাড়িচালকদের বিপদ বাড়তে পারে। নীতির দিক দিয়ে ভুল কিছু হতে পারে। ব্যবসায় চাপ বাড়বে। প্রিয় জনের থেকে স্নেহ পেতে পারেন। চিকিৎসার জন্য খরচ বাড়বে। 

 

কন্যা রাশি / VIRGO  (Aug 24-Sep 23)
আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। বেশি অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদের আশঙ্কা। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

 

তুলা রাশি / LIBRA (Sep 24-Oct 23)
আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভাল কিছু খাবার পেতে পারেন। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি হবে। কর্মস্থানে আজ আপনাকে কারও অনুগত হয়ে চলতে হতে পারে। 

 

বৃশ্চিক রাশি / SCORPIO (Oct 24-Nov 22)
বন্ধুকে অতি বিশ্বাস করার খেসারত দিতে হতে পারে। কোনও ছোট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। 

 

ধনু রাশি / SAGITTARIUS (Nov 23-Dec 21)
উচ্চবিদ্যার্থীদের সামনে বিশেষ সুযোগ আসতে চলেছে। আজ অকারণে মনে ভয় সৃষ্টি হওয়ার আশঙ্কা। পথে চলার সময় বাড়তি সতর্কতা প্রয়োজন। মনোরম জায়গায় ভ্রমণের পরিকল্পনা হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য কেটে যাবে। 

 

মকর রাশি / CAPRICORN (Dec 22-Jan 21)
স্বাস্থ্য ভাল থাকবে, সাফল্য আসবে। দীর্ঘস্থায়ী লাভের জন্য আজকে বিনিয়োগ করতে পারেন। এমন কিছু ক্রিয়াকলাপ করবেন না যাতে অসুবিধে হয়। অনুভূতি প্রকাশ করতে হবে। মানুষের কাছে নিজেকে প্রমাণ করার সুযোগ এসেছে। 

 

কুম্ভ রাশি / AQUARIUS (Jan 22-Feb 19)
আর্থিক সুবিধা থাকবে। জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্ক খারাপ করবেন না। মিষ্টি স্মৃতি বাঁচিয়ে রাখুন। ক্ষণস্থায়ী ঝামেলা থেকে ভাল থাকুন। সময় নষ্ট করবেন না। 

 

মীন রাশি / PISCES (Feb 20-Mar 20)
ঋণ নিতে পারেন। অর্থনীতিক পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে। চারিদিকে ঝামেলা থাকতে পারে। অসুবিধে বুঝতে পারবেন, তবে সাবধান। কিছু সম্পর্কে সাবধানতা অবলম্বন করুন। বেশ কিছু ইতিবাচক পরিবর্তন আসবে, তাই পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে হবে।