বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

আজকের রাশিফল: Ajker Rashifal রবিবার ৩১ জুলাই ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: জুলাই ৩১, ২০২২, ০৬:২৩ এএম | আপডেট: জুলাই ৩১, ২০২২, ১২:২৩ পিএম

আজকের রাশিফল: Ajker Rashifal রবিবার ৩১ জুলাই ২০২২
আজকের রাশিফল: Ajker Rashifal রবিবার ৩১ জুলাই ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) রবিবার ৩১ জুলাই ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: আজ অকারণে মনে ভয়ের সৃষ্টি হতে পারে। পথে চলার সময় বাড়তি সতর্কতা প্রয়োজন। মনোরম স্থানে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য বৃদ্ধি পাবে।

বৃষ রাশি: অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আইনি সুরক্ষা পেতে পারেন। প্রতিযোগিতামূলক কাজে জয়ের আশা রাখতে পারেন। কর্মস্থানে নিজের কিছু ভুল সংশোধনের জন্য মিথ্যার আশ্রয় নিতে হবে।

মিথুন রাশি: আজ অতিরিক্ত লোভ আপনার জীবনে বিপদ ডেকে আনতে পারে। বুদ্ধি স্থির রেখে বিশেষ কোনও কাজের দিকে পা বাড়ানোই শ্রেয়। চাকরিজীবীদের পদোন্নতির যোগ। শরীর-স্বাস্থ্য ভাল থাকবে।

কর্কট রাশি: সহকর্মীদের মিষ্টি কথায় ভুলবেন না। পুরনো দিনের কোনও ঝামেলা মিটে যেতে পারে। আজ সারাদিন কর্মে একটু আলস্য থাকলেও সঞ্চয় ভাল হবে। দীর্ঘমেয়াদি কোনও কাজ দ্রুত সেরে ফেলুন।

সিংহ রাশি: দূরের বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। আর্থিক ব্যাপারে আনন্দ বৃদ্ধি। গবেষণায় সাফল্য। পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য আনন্দ বাড়তে পারে। রক্তচাপ নিয়ে সমস্যা।

কন্যা রাশি: সকালের দিকে ক্ষতি হওয়ার যোগ রয়েছে। ব্যবসার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। শরীরে কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পাবেন না। মেদ সংক্রান্ত কোনও রোগ বাড়তে পারে।

তুলা রাশি: কোনও স্থানে কাজের যোগাযোগ। আজ ক্রোধ সম্বরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে উকিলের সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ নিয়ে চিন্তা। আইনি কাজের জন্য খরচ বৃদ্ধি। আর্থিক চাপ থেকে মুক্তি লাভ।

বৃশ্চিক রাশি: সামাজিক কাজের জন্য নাম-যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ পেতে পারেন। আত্মীয়রা অহেতুক বদনাম করতে পারেন। কর্মস্থানে অশান্তি বৃদ্ধি। জমি বা বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

ধনু রাশি: আজ একটু সাবধানে থাকুন, বিপদের সম্ভাবনা। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা পাবেন। পায়ের যন্ত্রণা বাড়তে পারে।

মকর রাশি: ভ্রমণে বাধা আসতে পারে। তবে সারা দিন কোনও প্রিয়জনের সঙ্গে থাকায় আনন্দ লাভ। খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন। পেটের সমস্যা দেখা দিতে পারে। পরিবারে খরচ বাড়তে পারে।

কুম্ভ রাশি : অপরের কোনও উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসায় কিছু উন্নতি হতে পারে। সংসারে শান্তি দেখতে পাবেন। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। ভ্রমণের জন্য বাড়তি খরচ হতে পারে।

মীন রাশি : ভাই-বোনের সঙ্গে সম্পত্তির ব্যাপারে বিবাদ। সম্মান নিয়ে টানাটানি হতে পারে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারেন। আজ কোনও ক্ষতির আশঙ্কা রয়েছে।