শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল বুধবার ৪ জানুয়ারি ২০২৩

সৌভিক বেজ

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৩, ০৬:২০ এএম | আপডেট: জানুয়ারি ৪, ২০২৩, ১২:২০ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল বুধবার ৪ জানুয়ারি ২০২৩
আজকের রাশিফল বুধবার ৪ জানুয়ারি ২০২৩

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বুধবার ৪ জানুয়ারি ২০২৩। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। পেটের কষ্ট থাকবে। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে আঘাত লাগতে পারে। 

বৃষ রাশি: আত্মীয়দের কাছ থেকে আপনি আশানুরূপ সাহায্য পাবেন না। বেশি কথার জন্য সংসারে বিবাদ হতে পারে। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা করতে হতে পারে। 

মিথুন রাশি: পিতার শরীর নিয়ে কষ্ট বৃদ্ধি পেতে পারে। পড়াশোনার জন্য চিন্তা বৃদ্ধি। লোকে দুর্বলতার সুযোগ নিতে পারে। ব্যবসায় সমস্যা বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। 

কর্কট রাশি: চিকিৎসা সংক্রান্ত কাজে সারা দিন ব্যস্ততা থাকবে। পিতার সঙ্গে ছোটখাটো বিবাদ হতে পারে। বন্ধুর সঙ্গে দূরে কোথাও ভ্রমণের আলোচনা হতে পারে।

সিংহ রাশি: ব্যবসার জন্য উচ্চ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি হতে পারে। পাড়ার লোকের উস্কানিতে বাড়িতে অশান্তি হতে পারে।

কন্যা রাশি: পরিশ্রমের ফল ভাল পাবেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত।

তুলা রাশি: নিঃসঙ্গতা আপনাকে তাড়িয়ে বেড়াবে। শারীরিক সমস্যা থেকে মুক্তি। আজ ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরের পরিবেশ তেমন উপযুক্ত হবে না। 

বৃশ্চিক রাশি: অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীরা আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারেন। বন্ধুদের জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণ হতে পারে। 

ধনু রাশি: শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলার জন্য পরিবেশ নিয়ন্ত্রণে থাকবে না। নতুন কাজের যোগাযোগ হতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে।

মকর রাশি: নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সাফল্য লাভ। কর্মক্ষেত্রে আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞানচর্চার ক্ষেত্রে খুব উপযুক্ত সময়। 

কুম্ভ রাশি : উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন । ব্যয়ের প্রতি একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রকম রোগের উপদ্রব বাড়তে পারে।

মীন রাশি : প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। ঋণ পরিশোধ করার জন্য ব্যবসায় ব্যাঘাত ঘটতে পারে।