সোমবার, ০৮ আগস্ট, ২০২২

আজকের রাশিফল: Ajker Rashifal শুক্রবার ৫ আগস্ট ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: আগস্ট ৫, ২০২২, ০৬:০৫ এএম | আপডেট: আগস্ট ৫, ২০২২, ০৬:০৫ এএম

আজকের রাশিফল: Ajker Rashifal শুক্রবার ৫ আগস্ট ২০২২
আজকের রাশিফল: Ajker Rashifal শুক্রবার ৫ আগস্ট ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) শুক্রবার ৫ আগস্ট ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: আজ সারা দিন প্রচুর খাটুনি হতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে।  কোনও কাজের জন্য দূরে যেতে হতে পারে। আজ সন্তানের ভাল কাজ আপনাকে অবাক করবে।

বৃষ রাশি: সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে।

মিথুন রাশি:  অতিরিক্ত কথায় সমস্যার সৃষ্টি হতে পারে। প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ। মনের মতো মানুষের দেখা পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। সৌখিনতার জন্য খরচ হতে পারে।

কর্কট রাশি : পুরনো ঋণ আদায়ে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে অশান্তি। ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে। পেটের কোনও রোগ বাড়তে পারে। স্ত্রীর কারণে বাড়তি কিছু খরচ হওয়ার যোগ।

সিংহ রাশি :  বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে।  পিতার সঙ্গে সম্পত্তির ব্যাপারে আলোচনা। নিজের বুদ্ধিতে আইনি সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। 

কন্যা রাশি : আজ সকালের দিকে খারাপ কিছু ঘটতে পারে। ধর্ম সংক্রান্ত কাজে খরচ হতে পারে। ব্যবসায় একটু ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে দুশ্চিন্তা। বন্ধুদের নিয়ে চিন্তা বাড়তে পারে। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে।

তুলা রাশি: আর্থিক ব্যাপারে আজ ভাল চাপ থাকবে। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি। পেটের কোনও কষ্ট বাড়তে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। নতুন গৃহ নির্মাণের সুযোগ এলে হাতছাড়া না করাই ভাল।

বৃশ্চিক রাশি : কোনও বিবাদের কারণে ক্ষতি হতে পারে। ব্যবসায় ভাল ফলের আশা করতে পারেন। পিতার শরীরের জন্য চিন্তা বাড়তে পারে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন।

ধনু রাশি: পিতার সম্পত্তি হাতে আসতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চিন্তা। অপরের চিকিৎসায় খরচ বাড়তে পারে। সমাজের কোনও কাজের জন্য আপনার উপর চাপ বাড়তে পারে।

মকর রাশি : অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের প্রতি আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে।

কুম্ভ রাশি : ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। মায়ের চিকিৎসায় খরচ হতে পারে। আজ উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য গুরুত্বপূর্ণ কাজ উদ্ধার হতে পারে। পুলিশদের জন্য দিনটি অনুকূল।

মীন রাশি : যানবাহন চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ।