বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল সোমবার ৫ ডিসেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০৬:৪৫ এএম | আপডেট: ডিসেম্বর ৫, ২০২২, ১২:৪৫ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল সোমবার ৫ ডিসেম্বর ২০২২
আজকের রাশিফল সোমবার ৫ ডিসেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) সোমবার ৫ ডিসেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: পিঠে ব্যথার সমস্যা থাকবে। সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। দাম্পত্য জীবন সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে।

বৃষ রাশি: মা-বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন। আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে। সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় আনন্দ পাবেন।

মিথুন রাশি: আজ খুব বুঝে না চললে বিপুল ব্যয় হতে পারে। হঠাৎ কোনও আইনি ঝামেলায় ফেঁসে যেতে পারেন। কাউকে বেশি উদারতা দেখাতে না যাওয়াই ভাল হবে। বাড়ির বয়স্কদের চিকিৎসার জন্য সময় ব্যয় হবে।

কর্কট রাশি :  শত্রুরা আপনাকে অপদস্থ করতে সক্ষম হতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা বৃদ্ধি। কারও সঙ্গে ব্যক্তিগত ব্যাপারে আলোচনা করতে গেলে অশান্তি হতে পারে। কোনও দামি জিনিস সামলানোর দায়িত্ব হাতে আসতে পারে।

সিংহ রাশি: ব্যবসার ব্যাপারে চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। আপনার থেকে বয়সে ছোট কারও কাছ থেকে উপকার নিতে হতে পারে। সুগারের সমস্যায় ভোগান্তির যোগ। 

কন্যা রাশি: কাউকে পরামর্শ না দেওয়াই ভাল হবে। কোনও কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কষ্ট অবহেলা করবেন না। আইনি কাজের ব্যাপারে ভাল সুযোগ আসতে পারে।

তুলা রাশি: আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন। উপার্জন নিয়ে মনে প্রচুর ক্ষোভ থাকবে। ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদ হতে পারে। সংসারে সুখ ফিরবে, কিন্তু পরিশ্রম সত্ত্বেও কিছু অভাব-অনটন থেকে যাবে।

বৃশ্চিক রাশি: খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন আসতে পারে। কর্মক্ষেত্রে আপনি মিশ্রফল পাবেন। নিজের ভাগের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। অপরের জন্য কাজ করে আনন্দ।

ধনু রাশি: ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত। 

মকর রাশি: নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা পাবে। চিকিৎসার জন্য প্রচুর ব্যয় হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে।

কুম্ভ রাশি: চাকরির স্থানে কাজের চাপ বাড়বে। পড়াশোনায় আজ কোনও বাধা আসতে পারে। কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন। 

মীন রাশি: সন্তানের ভাল কাজের জন্য গর্ববোধ। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। আজ ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ করতে পারবেন।