শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল বুধবার ৫ অক্টোবর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২, ০৮:০৬ এএম | আপডেট: অক্টোবর ৫, ২০২২, ০২:০৬ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল বুধবার ৫ অক্টোবর ২০২২
আজকের রাশিফল বুধবার ৫ অক্টোবর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বুধবার ৫ অক্টোবর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: আজ যে কোনও কাজের চেষ্টা করতে পারেন, ফল শুভ হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ভাল ব্যবহার বজায় রেখে চলুন। 

বৃষ রাশি: দীর্ঘকালের অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন। নতুন গৃহ নির্মাণে বাধা আসতে পারে। সপরিবার ভ্রমণ নিয়ে চিন্তা। আজ সংসারে মাত্রাছাড়া ব্যয় হতে পারে। 

মিথুন রাশি: কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথা বলায় বিবাদের সৃষ্টি। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা। 

কর্কট রাশি :  ব্যবসায়  নতুন কোনও কাজের শুভ সূচনা হতে পারে। শত্রুর কারণে মনে ভয় বাড়তে পারে। চাকরির স্থানে কোনও মহিলার সঙ্গে নতুন ভাবে বন্ধুত্ব শুরু হতে পারে।

সিংহ রাশি: বিদেশে বাসরত বন্ধুর জন্য মনখারাপ। ব্যবসায় খরচ বাড়তে পারে। একাধিক পথে আয় করতে গিয়ে বিপদে পড়তে পারেন। কাজের ব্যাপারে উদ্বেগ দেখা দিতে পারে।

কন্যা রাশি: পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। ব্যবসায় খরচ বৃদ্ধি। নিজের বুদ্ধিতে বিপদ থেকে উদ্ধার। প্রেমের ক্ষেত্রে আনন্দ বৃদ্ধির যোগ। 

তুলা রাশি: জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। বাড়িতে নতুন অতিথি আসতে পারে। আজ সব থেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারেন। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে।

বৃশ্চিক রাশি: শারীরিক দুর্বলতার যোগ। ব্যবসার ক্ষেত্রে অর্থ অপচয়ের সম্ভাবনা। পায়ের নীচে আঘাত লাগতে পারে। বুঝে খরচ করুন, আজ প্রচুর ব্যয় হতে পারে।

ধনু রাশি: সন্তানদের জন্য অর্থ লাগবে। আজ ব্যবসায় মহাজনকে বিশ্বাস করে ঠকতে হতে পারে। শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ আয়ত্বে থাকবে না। 

মকর রাশি: ছোট কাউকে সাহায্য করতে হতে পারে। নিজের বুদ্ধির অপপ্রয়োগ না করলে সাফল্য লাভ। কর্ম ক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পরতে হবে। 

কুম্ভ রাশি: আজ কোনও কারণে ব্যবসায় ক্ষতি বৃদ্ধি। আজ পরিশ্রম হবে প্রচুর। তৃতীয় জনের জন্য দাম্পত্য কলহ বাধতে পারে। প্রতিবেশীর অপর প্রকোপ থাকবে। 

মীন রাশি: কোনও মূল্যবান দ্রব্য প্রাপ্তি হতে পারে। বুদ্ধির ভুলের জন্য ভাল চাকরি হাতছাড়া হওয়ার আশঙ্কা। ব্যবসায় প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। প্রিয়জনের জন্য কষ্ট বাড়তে পারে।