রবিবার, ০২ অক্টোবর, ২০২২

আজকের রাশিফল: Ajker Rashifal রবিবার ৭ আগস্ট ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: আগস্ট ৭, ২০২২, ০৭:০০ এএম | আপডেট: আগস্ট ৮, ২০২২, ০৬:৫৫ এএম

আজকের রাশিফল: Ajker Rashifal রবিবার ৭ আগস্ট ২০২২
আজকের রাশিফল: Ajker Rashifal রবিবার ৭ আগস্ট ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) রবিবার ৭ আগস্ট ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: প্রেমের ক্ষেত্র খুব শুভপ্রদ। বাড়িতে অতিথি সমাগমে চিন্তা বৃদ্ধি। বাইরের লোকের জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি ঘটতে পারে। 

বৃষ রাশি: ব্যবসায় কোনও লোকের সঙ্গে বিবাদ। অকারণে কোনও আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক অসুখে ভোগান্তির যোগ রয়েছে। 

মিথুন রাশি:  সন্তানদের জন্য গর্ব বোধ। কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ হতে পারে। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন।  

কর্কট রাশি : খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতার যোগ। স্ত্রীর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে উপদেশ না দেওয়াই ভাল হবে।

সিংহ রাশি :  সন্তানদের সঙ্গে ভাল ব্যবহার বজায় রেখে চলুন। রাস্তায় ছোটখাটো আঘাত লাগতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। 

কন্যা রাশি : সপরিবারে ভ্রমণ নিয়ে চিন্তা। আজ সংসারে মাত্রাছাড়া ব্যয় হতে পারে। কোনও কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। 

তুলা রাশি: কথাবার্তায় একটু কথায় ভুল হওয়ার জন্য বিবাদ। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা। সংসারের শ্রীবৃদ্ধি হওয়ায় শান্তি লাভ। সন্তানের ব্যাপারে অভিজ্ঞ কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা হতে পারে। 

বৃশ্চিক রাশি : আজ কর্মস্থানে ক্রোধের উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষারত ও সরকারি কর্মচারীদের শুভ দিন। ঋণ মকুব হতে পারে।  

ধনু রাশি: একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। রক্তচাপ বাড়তে পারে। আত্মীয় নিয়ে কোনও বিবাদ ঘটতে পারে। প্রেমে অভিমান বাড়তে পারে।  

মকর রাশি :  কাউকে পরামর্শ না দেওয়াই ভাল হবে। টাকাপয়সা চুরি যেতে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি।  

কুম্ভ রাশি : কাউকে কটু কথা বলার জন্য দুঃখবোধ। লিভারের সমস্যা বাড়তে পারে। প্রিয়জন সম্পর্কে কোনও কোনও খারাপ খবর বাড়িতে আসতে পারে। বৃথা ভ্রমণ হতে পারে।

মীন রাশি : আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। সমাজের কোনও কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি।