শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২২, ০৬:৫৪ এএম | আপডেট: অক্টোবর ৬, ২০২২, ১২:৫৪ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২
আজকের রাশিফল বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: সংসারের জন্য অনেক করেও বদনাম। টাকাপয়সা চুরি যেতে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে।

বৃষ রাশি: সঙ্গীতে সাফল্য পেতে পারেন। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটুকথা বলার জন্য অনুতাপ হতে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। 

মিথুন রাশি: ব্যবসায় ঝুঁকি না নেওয়াই ভাল হবে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। আজ খুব ভাল যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। বাড়ির লোকের সঙ্গে বনাবনি না-ও হতে পারে। 

কর্কট রাশি :  ব্যবসায় আয় বাড়তে পারে। প্রেমে আনন্দ বাড়তে পারে, তবে কিছু চিন্তাও বৃদ্ধি পাবে। কোনও উঁচু স্থান থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য কষ্ট বাড়তে পারে।

সিংহ রাশি: সন্তানের সাফল্যে গর্ববোধ। পিতা-মাতার চিকিৎসার খরচ বৃদ্ধি পেতে পারে। সম্পত্তির ব্যাপারে কোনও সুবিধা হওয়ার সম্ভাবনা। শরীরে রোগের কারণে মানসিক চাপ বৃদ্ধি পাবে।

কন্যা রাশি: কোনও সুন্দরী মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি। স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ হতে পারে। প্রেমের ব্যাপারে অভিমান বৃদ্ধি পাবে। 

তুলা রাশি: বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসার নতুন সুযোগ কাজে লাগান। আজ মনের মতো আয় হবে না। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। দুর্ঘটনা থেকে সাবধান।

বৃশ্চিক রাশি: দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ। ব্যবসার ক্ষেত্র শুভ। কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। সংসারে মাত্রাছাড়া ব্যয় হতে পারে। কোনও কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। 

ধনু রাশি: একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ বার বার করায় বিরক্তি। সঙ্গীতশিল্পীদের জন্য ভাল সময় নয়। রক্তচাপ ওঠানামা করতে পারে।

মকর রাশি: একটু সাবধানে গাড়ি চালানো দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। 

কুম্ভ রাশি: ব্যবসায় দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি পেতে পারে। অর্শ-জাতীয় কোনও রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে তর্কে না যাওয়াই ভাল হবে। 

মীন রাশি: অশান্তি থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। প্রিয় জনের থেকে আঘাত লাগতে পারে। বন্ধুদের কারণে অর্থব্যয় হতে পারে।